Widget by:Baiozid khan
  • Advertisement

প্রবাসীদের নিয়ে মালদ্বীপে ঈদ আনন্দ উৎসব

Published:2013-08-10 22:44:24    

মালদ্বীপ থেকে এমরান হোসেন তালুকদার:  
ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে এবং বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো শতভাগ মুসলিম দেশ মালদ্বীপে পবিত্র ঈদুল ফিতর। এই উপলক্ষে নীল দরিয়া শিল্পীগোষ্ঠি আয়োজনে মালদ্বীপের রাজধানী মালের CHSE কলেজের ভিআইপি হলরুমে ঈদের দিন সন্ধায় প্রবাসীদের নিয়ে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
মো: ইজাদ আহম্মেদ এর উপস্থাপনায়, অনুষ্ঠানের প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপস্থ বাংলাদেশী রাষ্ট্রদূত রিয়ার এডমিরাল এ. এস. এম. এ. আওয়াল। বিশেষ অতিথী হিসেবে উপস্থিতি ছিলেন, রাষ্ট্রদূতের প্রধান সেন্সারী মো: অহিদুজ্জামান লিটন, মেড্যাম কেয়া আওয়াল, ন্যাশনাল ব্যাংক লি:(মালদ্বীপ শাখার) ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ হুমায়ন কবির, ম্যানেজার মো: কাশেদুল হক, মাষ্টার মো:শফিকুর রহমান সহ সাংবাদিক মো: এমরান হোসেন তালুকদার।

প্রধান অতিথী তার বক্ত্যবে বলেন, নীল দরিয়া শিল্পীগোষ্ঠির এই প্রথম ঈদ আনন্দ উৎসবে আমি অত্যন্ত মনমুগ্ধ।  আশা করি এই অনুষ্ঠানটি প্রতি বছরে অবহ্যত থাকবে এবং সেই সাথে সাথে আজকের এই সাংস্কৃতিক অনুষ্ঠানের মিডিয়া পার্টনার বহুল প্রচারিত দৈনিক মানবজমিনের কতৃপক্ষকে আমি ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নিল দরিয়া শিল্পগোষ্ঠির সভাপতি মো: শামসুজ্জামান শেখ। বক্তব্য শেষে সাংস্কুতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, প্রধান উদ্ধক্তার মো: হাফিজুর রহমান সহ মো: আলী আক্কাস, মো: রোকুজ্জামান তারেক, মো: রবিউল আলম, মো: পাবেল, সালে আহম্মদ, মো: জুলাস, মো: নুরু প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ব্যাবসায়ী মো: ফারুক হোসেন, মো: নাছির উদ্দিন, মো: নেহের মিয়া রানা, মো: মনির হোসেন, মো: মজিবুর রহমান, মো: আলিম দূরানী, মো: কামাল আহম্মেদ, মো: আমির রায়হান, মো: খলিলুর রহমান, মো: টুটুল চন্দ্র প্রমূখ।
এছাড়াও অনুষ্ঠানে মালদ্বীপস্থ সকল স্তরের প্রবাসী বাংলাদেশীরা অনুষ্ঠানটি উপভোগ করেন।


বাংলাসংবাদ২৪/বিএইচ
 

আরও সংবাদ