Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Fri September 21 2018 ,

ভোলায় টেলিভিশন জার্নালিষ্ট ফোরাম গঠন তুহিন সভাপতি- আফজাল সম্পাদক

Published:2013-12-04 21:39:50    

আব্দুর রাজ্জাক রাজু: সাংবাদিকদের নিরাপত্তা ও পেশাগত ঐক্য গড়ে তোলায় লক্ষ্যে ভোলায় কর্মরত টিভি সাংবাদিক ও ক্যামেরা পার্সনদের সমন্বয়ে টেলিশভিশন জার্নালিষ্ট ফোরাম ভোলা গঠন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার সাংবাদিক আহাদ চৌধূরী তুহিনের সভাপতিত্বে ভোলা প্রেসক্লাবে টিভি সাংবাদিক ও ক্যামেরা পার্সনদের সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে এটিএম বাংলা ও এটিএন নিউজের ভোলা জেলা প্রতিনিধি এম আহাদ চৌধূরী তুহিনকে সভাপতি ও এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট আফজাল হোসেনকে সাধারন সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ট টেলিশভিশন জার্নালিষ্ট ফোরাম ভোলা গঠন করা হয়।

এর অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন, সহ সভাপতি ইন্ডিপেনডেন্ট টিভির  এ্যাডভোকেট নজরুল হক অনু, যুগ্ন সম্পাদক একুশে টিভির মেজবাহ উদ্দিন শিপু, কোষাধ্যক্ষ ৭১ টিভির মনিরুল ইসলাম, দপ্তর সম্পাদক দেশ টিভির ছোটন সাহা, ক্রীড়া সম্পাদক বৈশাখী টিভির হোসাইন সাদী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এটিএন বাংলার ক্যামেরা পার্সন খোকন দেবনাথ।

নির্বাহী সদস্যরা হলেন, এসএ টিভির সাহাদাত শাহিন, সময় টিভির নাসির লিটন ও চ্যানেল ২৪ এর এইচএম জাকির।

সভায় উপস্থিত ছিলেন, গাজী টিভির এম হেলাল উদ্দিন, মোহনা টিভির জসিম রানা, মাসরাঙ্গা টিভির সংবাদদাতা জিয়া উদ্দিন, সময় টিভির ক্যামেরা পার্সন উৎপল দেবনাথ ও ক্যামেরা পার্সন লক্ষন দাস।

সভায় উপস্থিত সাংবাদিকরা গত ২ ডিসেম্বার পেশাগত দায়িত্ব পালনকালে এক সাংবাদিকসহ  দুই ক্যামেরা পার্সনের উপর পুলিশ হামলা, ছবি তুলতে বাধা ও লাঞ্ছিত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বাংলাসংবাদ২৪/আব্দুর রাজ্জাক/ইএফ