Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Fri July 20 2018 ,

অগ্নিকন্যা লাকীর সন্তান প্রসব নিয়ে অনলাইনে তোলপাড় (ভিডিও সহ)

Published:2015-03-22 22:18:07    

বাংলাসংবাদ: গনজাগরন মঞ্চের তথাকথিত অগ্নিকন্যা খ্যাত লাকী কলকাতায় এক হাসপাতালে গোপনে অদ্ভুত এক সন্তান প্রসব করেছেন, এবং প্রসবকৃত নবজাতকের চোখ নাক কান কোনকিছুই স্পষ্ট নয়, বরং বলা যায় একটি মাংসের দলা। ফেসবুকে এমন একটি ভিডিও ভাইরাসের মত ছড়িয়ে পড়েছে।

ভিডিওটি শুরুর প্রথমে আরো বলা হয়েছে, চিকিৎসকরা লাকিকে সন্তানের জনক সম্পর্কে জিজ্ঞাসাবাদ করলে লাকি এ ব্যাপারে প্রকৃত পক্ষে কে তার এই অদ্ভুত সন্তানের বাবা , তা সম্পর্কে স্পষ্ট করে কিছুই বলতে পারেননি।

প্রথমে দেখুন ফেসবুকে লাকীর নামে ছড়িয়ে পড়া মিথ্যা ভিডিওটি, এখানে দেখুন প্রকৃত ভিডিওটি যেখানে আপনি ভিডিওটির আশেপাশের ভাষা শুনতে পারবেন।

তবে প্রকৃতপক্ষে ভিডিওটি আসলে লাকির নয়, তবে এ কথা অনস্বীকার্য যে ভিডিওতে দেখানো মেয়েটি অনেকটাই গনজাগরণ মঞ্চের লাকির মত দেখতে। আর যারফলেই অনেকের মধ্যে ভিডিওটি দিয়ে তৈরী করা গেছে বিভ্রান্তি। কয়েক ঘন্টার মধ্যেই হাজার হাজার শেয়ার ও লাইকের বন্যা বয়ে যায় ভিডিওটিতে।

তাহলে ভিডিওটি এলো কোথা থেকে? ভিডিওটি আসলে একজন ইন্দোনেশিয়ার হতভাগা মায়ের। লাকীর ভিডিওটির সাথে ঘটনার সময় ১০ মার্চের কথা বলা হলেও তাজাখবরের অনুসন্ধানে দেখা যায়, ভিডিওটি প্রথমে ইন্টারনেটে আপলোড করা হয় গত ২রা মার্চ ইন্দোনেশিয়ান Champer Sequ নামের এক ফেসবুক পেজে।

এমন কি প্রকৃত ভিডিওটির আশেপাশের ভাষা শুনলেও বোঝা যাবে এটি ইন্দোনেশিয়ার কোন খানের ভিডিও। তবে ভিডিও আপলোডকারী ভিডিওটি ইন্দোনেশিয়ার কোন অঞ্চলের সে ব্যাপারে কোন তথ্য উল্লেখ করেনি।

দলমত নির্বিশেষে আমাদের সবার মধ্যে মত পার্থক্য থাকতেই পারে, তাই বলে এভাবে অকারনে কারো নামে বিনা কারনে কুৎসা রটনা কত খানি যুক্তিযুক্ত তা সবার বিবেকের কাছে প্রশ্ন করা উচিৎ।

বাংলাসংবাদ২৪/ইসরাফিল
 

আরও সংবাদ