Widget by:Baiozid khan
  • Advertisement

মঙ্গলবার ভোর থেকে ঢাকার সব রাস্তা বন্ধ থাকবে

Published:2015-04-13 22:33:59    
বাংলা নববর্ষ ১৪২২ উদযাপন উপলক্ষে রমনা পার্ক, সোহরাওয়ার্দী উদ্যান, চারুকলা ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয়, রবীন্দ্র সরোবরসহ এর আশপাশের বেশ কয়েকটি রাস্তা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। 
 
এই সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার ভোর ৫টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত বাংলামটর থেকে পুরাতন এলিফ্যান্ট রোড ও টেলিযোগাযোগভবন ক্রসিং থেকে হোটেল রূপসী বাংলা ক্রসিং পর্যন্ত বন্ধ থাকবে। 
 
একই সময় বন্ধ থাকবে শাহবাগ-মৎসভবন ও কদমফুল থেকে হাইকোর্ট ক্রসিং পর্যন্ত সড়ক। এছাড়া হোটেল রূপসী বাংলা ক্রসিং-মিন্টো রোড-বেইলি রোড-হেয়ার রোড-কাকরাইল মসজিদ ও চার্চ ক্রসিং থেকে মৎসভবন ক্রসিং পর্যন্ত রাস্তা বন্ধ থাকবে। 
 
নীলক্ষেত ক্রসিং-টিএসসি ক্রসিং, পলাশী মোড় হতে শহীদ মিনার হয়ে দোয়েল চত্বর ক্রসিং এবং বকশীবাজার হতে জগন্নাথ হল হয়ে টিএসসি ক্রসিং প্রর্যন্ত রাস্তাও বন্ধ থাকবে মঙ্গলবার ভোর ৫টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত। 
 
এ ব্যাপারে জানতে চাইলে সোমবার রাত সাড়ে ৮টায় ডিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জাহাঙ্গীর আলম বলেন, মানুষের চলাচল নির্বিগ্ন করতে ওইসব সড়কে গাড়ি চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ডিএমপি। এ ব্যাপারে নগরবাসীর সহযোগিতা কামনা করছি।