Widget by:Baiozid khan

ঢাকা Tue November 20 2018 ,

  • Advertisement

সরকার ও জয়ের কথা গ্রহনযোগ্য নয় : জাফর ইকবাল

Published:2015-05-13 22:04:34    
বুুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে মানববন্ধনে অধ্যাপক জাফর ইকবাল  বলেন, প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় যে স্টেটমেন্ট দিয়েছেন তা মৌলবাদিদের জন্য একটা গ্রিন সিগনাল। হত্যাকান্ডকে স্পর্শকাতর  উল্লেখ করে তিনি বলেন, একজন একজন করে মারা হবে, সরকার কিছুই করবে না ? সরকার যা করছে এবং জয় যা বলেছে সেটা কোনো ভাবেই গ্রহণযোগ্য নয়, আমি এর তীব্র প্রতিবাদ জানাই।
 
ব্লগার অনন্ত বিজয় দাশের হত্যার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাবে এক মানববন্ধনের আয়োজন করা হয় ।
 
অনন্ত দাশ হত্যা সরকারের ব্যর্থতা উল্লেখ করে সমাবেশে অধ্যাপক জাফর ইকবাল বলেন, তোমরা স্বীকার করে নাও সরকারের কাছ থেকে বিশেষ কিছু পাওয়া যাবে না। বাংলাদেশে প্রত্যেকটি মানুষের বেঁচে থাকার অধিকার আছে উল্লেখ করে তিনি বলেন, হত্যাকারীদের প্রশাসন ধরতে পারছে না সেটা আমি বিশ্বাস করি না। এটা সরকারের ব্যর্থতা।
 
তিনি আরও বলেন, তোমরা যারা সত্যি কথা বলো তোমাদের যেকোনো সময় মেরে ফেলা হবে, আমাদের মেরে ফেলা হবে, সরকার কিছুই করবে না। নিজেদের নিরাপত্তা নিজেদেরই নিতে হবে।
 
প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জাবেদ ইকবালের পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ইয়াসমিন হক, ভূগোল ও পরিবেশ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শরীফ মোঃ শরাফ উদ্দিন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শাবি শাখার কমিটি সদস্য ইসরাত রাহি রিশতা এবং সম্মিলিত সামাজিক-সাংস্কৃতিক-স্বেচ্ছাসেবী ও ক্রীড়া জোটের আহবায়ক গিয়াস বাবু। 
 
বাংলাসংবাদ/অন্তুমুজাহিদ

আরও সংবাদ