Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sun September 23 2018 ,

শিশু রাজন হত্যাকাণ্ডের আসামি দুলাল আটক

Published:2015-07-15 15:29:34    
সিলেট প্রতিনিধি : শেখপাড়া গ্রাম থেকে শিশু রাজন হত্যাকাণ্ডের আরেক আসামি দুলালকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা। পুলিশ এবং সাংবাদিকদের কাছে তিনি হত্যার সাথে জড়িত বলে শিকার করেছেন। বুধবার দুপুরে তাকে আটক করা হয়। এসময় উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমেদ।
দুলালকে আটক করে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেনের কাছে হস্তান্তর করা হয়। এসময় পুলিশ এবং ডিবির উর্দ্ধতন কর্মকর্তারাও সেখানে উপস্থিত ছিলেন।
 
প্রসঙ্গত, গত ৮ জুলাই বুধবার সকালে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয় ১৩ বছরের রাজনকে। নির্যাতনকারীরাই শিশুটিকে পেটানোর ভিডিও ধারণ করে এবং ইন্টারনেটে ছড়িয়ে দেয়। ২৮ মিনিটের ওই ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রতিবাদের ঝড় ওঠে।
 
হত্যার পর একটি মাইক্রোবাসে করে নিয়ে লাশ গুম করার সময় হাতে নাতে ধরা পড়েন খুনিদের একজন মুহিত। তিনি বর্তমানে পুলিশ রিমান্ডে আছেন।
 
নিহত রাজনের বাড়ি কুমারগাঁও বাসস্ট্যান্ডর পার্শ্ববর্তী জালালাবাদ থানার কান্দিগাঁও ইউনিয়নের বাদে আলী গ্রামে। রাজনের বাবা শেখ আজিজুর রহমান পেশায় একজন মাইক্রোবাসচালক। তার দুই ছেলের মধ্যে রাজন বড়। অনন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণী পর্যন্ত পড়াশোনা করা রাজন সবজি বিক্রি করত।

আরও সংবাদ