Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon September 20 2021 ,

  • Techno Haat Free Domain Offer

বৈশাখী সাজে সারা দিন

Published:2016-04-12 19:44:27    
বাঁধা চুল, উঁচু খোঁপা, বড় টিপ আর লাল-সাদা শাড়িতে এসেছে ঐতিহ্য আর আধুনিকতা। মডেল: পিয়া বিপাশা, সাজ: আফরোজা পারভীন, শাড়ি: অন্যমেলা,গায়না : কনক, ছবি: কবির হোসেনএক দিন পরই পয়লা বৈশাখ। বাংলা নতুন বছরের প্রথম দিনটি এখন বাঙালির বড় এক উৎসব। নববর্ষে নিজেকে তুলে ধরতে পারেন নতুনভাবে। প্রতিবছরই সাজে আসে নতুনত্ব। এবার সাজসজ্জায় নতুন মাত্রা যোগ করবে বিভিন্ন রকমের চুলের সাজ। সঙ্গে মেকআপ করার চলতি ধারা তো আছেই। বিশেষজ্ঞদের মতে, চুল বাঁধা ও মেকআপ—দুটোই বেছে নেওয়া উচিত পোশাকের সঙ্গে মিলিয়ে। নকশার এই আয়োজনে তুলে ধরা হলো তেমনই কিছু বৈশাখী সাজ।
 
উজ্জ্বল ও ন্যাচারাল—দুই ধরনের মেকআপই এবার চলবে। সাজে দেশীয় ভাব রাখতে চাইলে তা টিপ, কাজল, খোঁপাতেই ফুটিয়ে তোলা যাবে বলে জানালেন রূপবিশেষজ্ঞ আফরোজা পারভীন। আর যদি চলতি ধারায় সাজতে চান তাহলে উজ্জ্বল বা গাঢ় লিপস্টিক, টি জোনে একটু শিমারের ব্যবহার থাকতে পারে। চেহারার বাকি অংশে ত্বকের সঙ্গে মিলিয়েই ফাউন্ডেশন লাগান। এতে করে চেহারায় শিমারি ম্যাট ভাব আসবে।
 
পোশাক: লা রিভ, মডেল: তানহাচোখের ওপরের অংশে হালকা বাদামি রঙের আইশ্যাডো। চোখের নিচে হালকা সবুজ আইশ্যাডো। মাঝে গাঢ় ছাইরঙা কাজলের ব্যবহার। হালকা মিশিয়ে (ব্লেন্ড) নিতে পারেন। ঠোঁটে গাঢ় কফি রঙের লিপস্টিক। চুলটাকে একটু এলোমেলোভাবে সেট করে বাঁধা হয়েছে। প্রথমে বেণি করা হয়েছে। এরপর বেণিসহ চুলকে কার্লার দিয়ে কার্ল করা হয়েছে। এবার একটু এলোমেলোভাবে চুলটাকে সেট করে কালো ক্লিপ দিয়ে আটকে নিন। কিশোরীদের জন্য সাজটি মানানসই।
 
পোশাক: লা রিভ, মডেল: তানহা

আরও সংবাদ