Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Wed September 26 2018 ,

বি.বাড়িয়ায় ট্রাকচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত

Published:2018-05-06 10:20:49    
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ক্ষমতাসীন ছাত্রলীগের ৩ নেতা নিহত ও একজন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যা ছয়টায় উপজেলার কুটি সড়কের শাহপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
 
 
নিহরতরা হলেন- উপজেলার কুটি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক ও ইদ্রিস মিয়ার ছেলে এনামুল হক ফয়সাল (১৯), ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও শান্তিপুর গ্রামের বাসু মিয়ার ছেলে নুরুল আমিন (২২) ও কায়েমপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও নজরুল ইসলামের ছেলে মো. সজল মিয়া (২০)।
 
গুরুতর আহত ছাত্রলীগকর্মী ছোটন মিয়াকে (২০) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যায় মোটরসাইকেলে করে কসবা থেকে নুরুল আমিনসহ চারজন কুটি যাচ্ছিলেন। পথে শাহপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হাড়িয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের (সিলেট মেট্রো ড-১১-১৬৪৬) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
 
এতে ঘটনাস্থলেই নুরুল আমিন নিহত হন। গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফয়সাল ও সজলের মৃত্যু হয়।
 
কসবা থানার ওসি মো. মুনিরুজ্জামান জানান, ময়নাতদন্ত শেষে রাতেই লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও তার চালক ও সহকারী (হেলপার) পালিয়ে গেছেন।

আরও সংবাদ