Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Tue September 25 2018 ,

সরকার দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে : শওকত মাহ

Published:2015-03-05 22:36:28    
সরকার দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে : শওকত মাহ

A PHP Error was encountered

Severity: Warning

Message: file_get_contents(): https:// wrapper is disabled in the server configuration by allow_url_fopen=0

Filename: singlecontent/tcontent.php

Line Number: 32

A PHP Error was encountered

Severity: Warning

Message: file_get_contents(https://api.facebook.com/method/fql.query?format=json&query=SELECT+url%2C+normalized_url%2C+share_count%2C+like_count%2C+comment_count%2C+total_count%2C+commentsbox_count%2C+comments_fbid%2C+click_count+FROM+link_stat+WHERE+url+%3D+%27http%3A%2F%2Fbanglasongbad24.com%2Fcontent%2Ftnews%2F358%27): failed to open stream: no suitable wrapper could be found

Filename: singlecontent/tcontent.php

Line Number: 32

A PHP Error was encountered

Severity: Notice

Message: Trying to get property of non-object

Filename: singlecontent/tcontent.php

Line Number: 35

সরকার দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ করেছেন সাংবাদিক নেতারা। আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস কাব প্রাঙ্গনে আয়োজিত এক অবস্থান কর্মসূচিতে তারা এ অভিযোগ করেন। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) বন্ধ মিডিয়া খুলে দেয়াসহ সাত দফা দাবিতে এ কর্মসূচির আয়োজন করে। বিএফইউজে সভাপতি শওকত মাহমুদ বলেন, সরকার ক্ষমতায় থাকতে গণহত্যা চালাচ্ছে। তারা দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিতে চায়। কিন্তু এভাবে তাদের ক্ষমতায় থাকার অপচেষ্টা দুরাশায় পরিণত হবে। 
তিনি আরো বলেন, সরকার পুলিশ, র‌্যাব, বিজিবি দিয়ে রাজনীতি করছে। এটা কোন গণতন্ত্র হতে পারেনা। দেশে কেউ নিরাপদ নয় মন্তব্য করে শওকত মাহমুদ বলেন, আন্দোলন দমনের নামে ক্রসফায়ার দিয়ে রাজনৈতিক নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে। সাংবাদিকদের গ্রেফতার ও রিমান্ডে নিয়ে নির্যাতন করা হচ্ছে। রাস্তায় প্রতিবাদ জানাতে না পেরে গাছে উঠে কেউ প্রতিবাদ করলে তাকেও ধরে নিয়ে যাওযা হচ্ছে। দেশে বর্তমানে শুধু রাজনেতিক সংকট নয়, রাষ্ট্রনীতির সংকট চলছে মন্তব্য করে এ সাংবাদিক নেতা বলেন, সরকার ফ্যাসিবাদী নীতি গ্রহণ করে দেশ চালাচ্ছে। এর বিপরীতে জনগনের আন্দোলন চলছে। এ আন্দোলনেই দেশে গণতন্ত্র ফিরে আসবে। 
এ সময় আরো বক্তব্য রাখেন, সম্মিলিত পেশাজীবি পরিষদের ভারপ্রাপ্ত আহবায়ক রুহুল আমিন গাজী, বিএফইউজে মহাসচিব এম এ আজিজ, ডিইউজে সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান প্রমুখ।