Widget by:Baiozid khan
  • Advertisement

একই অনুষ্ঠানে ঐশ্বর্য-সালমান, তার পর....

Published:2013-01-02 09:04:40    

বিনোদন ডেস্ক : সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের মুখোমুখি হয়েছিলেন 'লাভার বয়' সালমান খান। বড়দিনের পার্টিতে এই দুই সাবেক প্রেমিক-প্রেমিকার দেখা হয়েছিল।

পিটিআইয়ের খবরে জানা গেছে, সম্প্রতি ভারতের বিশিষ্ট শিল্পপতি সানি দেওয়ানের বাড়িতে আয়োজিত বড়দিনের পার্টিতে ঐশ্বর্য রাই, অভিষেক বচ্চন ও সালমান খানকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

অনুষ্ঠানস্থলে ঐশ্বর্যকে দেখে সালমান খান বেশ উচ্ছ্বসিত হয়েছিলেন। তবে ঐশ্বর্য রীতিমতো তাকে এড়িয়ে চলেছেন। সূত্রটি আরো জানিয়েছে, সালমান রাত আড়াইটার দিকে অনুষ্ঠানে হাজির হন। গেটে ঢুকতেই তিনি অভিষেক ও ঐশ্বর্যর মুখোমুখি হয়েছিলেন।

তবে এ ঘটনার হকচকিয়ে না গিয়ে বেশ সহজভাবেই তিনি অভিষেকের সঙ্গে কুশলবিনিময় করেছেন। এর পরপরই অভিষেক ঐশ্বর্যকে একা রেখে সালমানকে নিয়ে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন। সে সময় স্বামী এবং সাবেক প্রেমিকের কাছ থেকে ঐশ্বর্য নিরাপদ দূরত্বে অবস্থান করছিলেন বলে জানা গেছে।

সালমানের সঙ্গে প্রেমের যবনিকাপাত ঘটার পর থেকে বরাবরই ঐশ্বর্য তাকে এড়িয়ে চলছেন। তবে স্ত্রীর সাবেক প্রেমিকের সঙ্গে জুনিয়র বচ্চনের এই দহরম-মহরম সম্পর্ক নিয়ে বলিউডজুড়ে রীতিমতো আলোচনার ঝড় উঠেছে।

সানি দেওয়ানের মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতে জমকালো পার্টিতে আরো উপস্থিত হয়েছিলেন, বলিউডের তারকা দম্পতি রিতেশ দেশমুখ-জেনেলিয়া ডি'সুজা এবং অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্না। তবে শাহরুখপত্নী গৌরী খান পার্টিতে একাই এসেছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন রণবীর কাপুর, অজয় দেবগন, রানী মুখার্জি, সিকান্দার খের প্রমুখ। তবে সবাইকে ছাপিয়ে ঐশ্বর্য রাই ও সালমান খান অতিথিদের মধ্যমণিতে পরিণত হন।

উল্লেখ্য, সালমান-ঐশ্বর্যের প্রেমকাহিনী কারো অজানা নয়। এই প্রেমিকজুটিকে নিয়ে মিডিয়াপাড়ায় অসংখ্য রসালো খবর প্রকাশিত হয়েছে। তবে শেষ পর্যন্ত তাদের সম্পর্ক ভেঙে গেছে। অবশেষে বছর পাঁচেক আগে ঐশ্বর্য অমিতাভ তনয় অভিষেক বচ্চনকে বিয়ে করেন।


বাংলাসংবাদ২৪/এনডি/একে কাব্য

আরও সংবাদ