Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sun August 19 2018 ,

ললিত হোটেলে পর্নোতারকা সানি

Published:2013-01-03 01:13:23    

বিনোদন ডেস্ক : এই তো মাত্র কয়দিন এখনও দামিনী ধর্ষিত হওয়ার সবার মুখে মুখে। আন্দোলনের রেশ এখনও কাটেনি। তারই মধ্যে চলে এল মহাউৎসব ইংরেজি নববর্ষ। নববর্ষের এই আনন্দসাগরে ললিত হোটেলে গিয়ে নিজেকে অর্ধনগ্ন অবস্থায় ভাসিয়ে দিলেন পর্নোতারকা সানি।

দামিনীর প্রতিবাদে বলিউডের প্রথম সারির সেলিব্রিটিরা নববর্ষ বরণের সব আয়োজন বাতিল করলেও নয়া দিল্লির ললিত হোটেলের ঝলমলে আলোর নিচে উত্তাপ ছড়াচ্ছিলেন এ সময়ের বহুল আলোচিত ‘জিসম-২’-এর নায়িকা ও পর্নো তারকা সানি লিয়ন।

তিনি একাই নন, পরিণীতি চোপড়া, অঞ্জনা সুকানিও ছিল তার সাথে। স্টুডিও ১৬৯ নতুন বর্ষবরণ করে নিতে ওই হোটেলের ক্রিস্টাল বলরুমে আয়োজন করেছিল ‘গ্লামার অ্যান্ড গ্লিটারাটি ২০১৩’ নামের অনুষ্ঠান। সে অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন লাখ লাখ তরুণ, যুবকের বুকে ঝড় তোলা সানি লিয়ন।

শীতে মানুষ যখন জমে আসছিলেন তখন তিনি তাদের মাঝে তার অর্ধনগ্ন অবস্থায় দৈহিক উপস্থাপনা দিয়ে উত্তেজনা, উত্তাপ ছড়িয়ে দেন। নিমেষেই যেন শীত হাওয়ায় উড়ে যায়। তার সঙ্গে সঙ্গে নাচতে থাকেন উপস্থিত সবাই। এর সঙ্গে যোগ দেন অভিনেত্রী অঞ্জনা সুকানি। তিনিও ওই অনুষ্ঠানে নেচে মুগ্ধ করে রাখেন সবাইকে। এর সঙ্গে যোগ হন অভিনেত্রী পরিণীতি চোপড়া।

বর্ষবরণের অনুষ্ঠানে যোগ দেন সংগীতশিল্পী মাইকা সিং। তবে মুম্বইয়ে কান্ট্রি ক্লাবে মঞ্চ কাঁপিয়ে তোলেন প্রাচী দেশাই। ড্রামের বিটের তালে তালে তার শরীর নেচে ওঠে। উত্তাল নাচের তালে হারিয়ে যান দর্শক।

ছন্দের তালে তালে মধ্যরাতকে মাতিয়ে তুললেও সমালচনা মুখে পড়েছেন সানি লিয়ন দেশর সুশিল সমাজ এটাকে ভাল চোখে দেখছেননা তারা বলেছন এখন আনন্দ ফুর্তি করার চেয়ে দামিনীকে সম্মান জানানোটাই মুখ্য উদ্দেশ্য।


বাংলাসংবাদ/এফ আই এস/এন ডি

আরও সংবাদ