Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Fri December 13 2019 ,

  • Techno Haat Free Domain Offer

‘উলট-পালট করে দে মা লুটেপুটে খাই’

Published:2013-01-03 04:25:12    

ঢাকা : বিএনপির সমন্বয়ক ও স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সমস্ত লীগের অঙ্গসংগঠনকে উদ্দেশ্য করে বলেছেন, শেখ হাসিনাকে তারা বলেছে ‘উলট-পালট করে দে মা লুটেপুটে খাই’।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপিলাউঞ্জে ‘পদ্মা সেতু বাস্তবায়ন পরিষদ’ আয়োজিত ‘প্রমাণিত দুর্নীতি পরায়ণদের রক্ষাই পদ্মা সেতু নির্মাণে-অন্তরায়’ শীর্ষক আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

যুগান্তরের সংবাদের কথা উল্লেখ করে তরিকুল বলেন, পদ্মা সেতু প্রকল্প থেকে ১১৬ কোটি টাকা লোপাট করে নিয়েছে মনসেল ইনকো। অথচ দুর্নীতি দমন কমিশনার কিছু জানে না। দুদকের চোখে কেমনে পড়বে, তার চোখেতো ছানি পড়েছে। সরকার তার চোখে ছানি লাগিয়ে দিয়েছে।”

তিনি আরো বলেন, আজকে যে ব্যাংকে হাত দিবেন সেখানেই দুর্নীতি লুটপাট। কিছু দিন পরে দেখবেন সমুদ্রে পানি নেই। তাও ছাত্রলীগ যুবলীগ খেয়ে ফেলছে।”

তারা ছায়াকে ভয় পায় মন্তব্য করে তরিকুল বলেন, একজন মহাসচিবকে তারা এতো ভয় পায় যে কারনে তাকে গ্রেফতার করা হয়েছে। তাহলে নেতাকর্মীকে এরা কি ভয় পায়। এরা ছায়াকেও ভয় পায়।
সরকার গোটা বাংলাদেশকে কারাগারে রূপান্তরিত করেছে বলে মন্তব্য করে তিনি বলেন, আমাদেরও বিরুদ্ধে মামলা দিবে এটাই স্বাভাবিক কিন্তু এতদিন যে মামলা দেয়নি এটাই অস্বাভাবিক। তারা আজ গোটা বাংলাদেশকে কারাগারে রূপান্তরিত করে ফেলেছে।

তিনি বলেন, “জনগণ থেকে যখন কোনো স্বৈরশাসক বিচ্ছিন্ন হয়ে যায়, তখন এরা জনগণকে ভয় পায়। ইস্পাত কঠিন ঐক্য গড়ে নির্বাচন দিতে বাধ্য করা হবে। যদি তারা এতে রাজি না হয় তাহলে কোনো নির্বাচন হতে দেয়া হবে না।”

সাবেক এই তথ্যমন্ত্রী বলেন, পদ্মা সেতুতে যে দুর্নীতি হয়েছে সেটা ধামাচাপা দিয়ে রাখা যাবে না। বিএনপি ক্ষমতায় গেলে পদ্মা সেতু দুর্নীতি জনসম্মুখে উন্মোচন করে অপরাধীদের শাস্তির ব্যবস্থা করা হবে।
 পদ্মাসেতু দুইটি নির্মাণ করা হবে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি ক্ষমতায় গেলে দুইটি পদ্মাসেতু নির্মাণ করবে। একটি ঘাটরিয়া-পাটুরিয়া দিয়ে অন্যটি মাওয়া দিয়ে।

পরিষদের আহ্বায়ক ডা. গাজী আব্দুর হকের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির সহ- সভাপতি মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম,  বিএনপির ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল আলতাফ হোসেন চৌধুরী, বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন প্রমুখ।


বাংলাসংবাদ২৪/ইএইচবিএ/বিএইচ
 

আরও সংবাদ