Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Tue September 24 2019 ,

  • Techno Haat Free Domain Offer

নির্বাচন হতে দেয়া হবে না: মওদুদ

Published:2013-09-07 14:09:26    

ঢাকা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিষ্টার মওদুদ আহমেদ বলেন, সংসদ বহাল রেখে বাংলাদেশে কোন নির্বাচন হবে না, হতে দেয়া হবে না।

তিনি বলেন, সংসদ বহাল রেখে নির্বাচন করার প্রশ্নই ওঠে না, কোন সুস্থ দলের মতে এ নির্বাচন গ্রহন যোগ্য হতে পারেনা।

শনিবার জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে প্রাক্তন ছাত্রদলের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মওদুদ বলেন, বর্তমান সরকার অর্থ আর ক্ষমতার লোভে পঞ্চদশ সংশোধনী বাতিল করেছে। তারা এখন স্বপ্ন দেখছে তাদের ক্ষমতা চিরস্থায়ী করতে। বর্তমান প্রধানমন্ত্রীর বাবা চেয়েছিল তিনি হারিয়ে গেছেন, তাদের স্বপ্ন কখনও পূরণ হবেনা বলেও জানান বিএনপির এই নেতা।

তিনি আরো বলেন, আজ দেশে গভীর সংকট তৈরি হয়েছে এ জন্য দেশের প্রধানমন্ত্রী নিজেই দায়ী। সংকট দুর করার একটি উপায় নিরপেক্ষ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার পুর্নবহাল না হলে জনতার গণ আন্দোলনের মুখে সরকারকে অচল করে দেয়া হবে।

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান বলেন, চলতি মাসে সংসদ অধিবেশনে যদি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুর্নবহাল না করা হয় তাহলে ২৫ অক্টোবর থেকে দেশ চলবে দেশনেত্রীর অধীনে। বাংলাদেশে কোন গাড়ী চলতে দেয়া হবে না। অচল করে দেয়া হবে সারা দেশ।

যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক আলী আকবর চুন্নুর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুর কবির খোকন, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, বিএনপি নেতা আবু নাসের প্রমুখ।

বাংলাসংবাদ২৪/ইএ/এসএইচএস

আরও সংবাদ