Widget by:Baiozid khan
  • Advertisement

শেরপুরে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৪, আহত ১৫

Published:2013-09-30 17:41:55    

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আরও দু’একজন মারা যেতে পারে বলে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন।

সোমবার সকাল ৮টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুণ্ডি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা হাওয়ালদারপাড়ার সুনীল চন্দ্র হাওয়ালদার (৪২), নগর চন্দ্র হাওয়ালদার (৫৫) ও কামারখন্দ গ্রামের ফরিদুল ইসলাম (৩৮) ও ট্রাকের হেলপার মহাস্থান এলাকার বাসিন্দা রুবেল (৩৬) নিহত হন।

এদিকে সংঘর্ষে বাসটি মহাসড়কের ওপর আড়াআড়িভাবে উল্টে পড়ায় প্রায় ঘন্টাব্যাপি মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। এসময় মহাসড়কের দু’পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী এস.আর ট্রাভেলসের (ঢাকা মেট্রো ব-১৪৫০৫৪) একটি যাত্রীবাহী বাস উক্ত স্থানে পৌঁছলে বিপরীতমুখি অপর একটি ট্রাকের (বগুড়া ড-১১-১১১৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি মহাসড়কের ওপর আড়াআড়িভাবে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই তিনজন মারা যায়। অপরদিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ট্রাকের হেলপার মারা যান। নিহতরা সবাই ট্রাকের যাত্রী ছিলেন।

দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, চান্দাইকোনা হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন থাকায় তাঁদের নাম পরিচয় পাওয়া যায়নি।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

বাংলাসংবাদ২৪/ওয়াদুদ/এসএইচএস

আরও সংবাদ