Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu October 21 2021 ,

  • Techno Haat Free Domain Offer

জাতীয় নেতাদের ফাঁসি দিয়ে ক্ষমতায় টিকে থাকার স্বপ্ন সফল হবে না : জামায়াত

Published:2013-10-02 19:02:33    

মো:রাকিবুল ইসলাম: বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর এসিস্ট্যান্ট সেক্রেটারি আ.জ.ম ওবায়েদুল্লাহ বলেন, জাতীয় নেতাদের ফাঁসি দিয়ে ক্ষমতায় টিকে থাকার স্বপ্ন সফল হবে না।

বুধবার চট্টগ্রাম জামায়াতে মহানগরীর দায়িত্বশীলদের এক বিশেষ সভায় সভাপতির বক্তব্যে তিনি বলেন, আওয়ামীলীগ একদলীয় বাকশাল কায়েম করার জন্য রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে বিএনপি জামায়াতসহ দেশের বিরোধী দলকে ধ্বংস করতে চায়।

তিনি আরো বলেন, বিএনপি ও জামায়াত নেতাদের ফাঁসি দিয়ে হত্যা করে আওয়ামীলীগ ক্ষমতায় টিকে থাকতে চায়। এদেশের জনগণ সে স্বপ্ন সফল হতে দেবে না। আওয়ামীলীগ ক্ষমতায় এসে দীর্ঘ ৪২ বছর পূর্বে মিমাংসিত তথাকথিত যুদ্ধাপরাধের বিচারের নামে প্রহসন করে জামায়াত ও বিএনপির শীর্ষ নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে ফাঁসি দিয়ে হত্যার ষড়যন্ত্র করছে।

আ.জ.ম ওবায়েদুল্লাহ বলেন, অবিলম্বে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত ট্রাইব্যুনাল বাতিল করে জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দ ও বিএনপি নেতা সালাহ উদ্দীন কাদের চৌধুরীসহ সকল নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তি দিন।

স্থানীয় কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নগর জামায়াতের প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ,জামায়াত নেতা এম এ আলম,আ.ক.ম ফরিদুল আলম,ছাত্রনেতা ওমর গণি প্রমূখ।


বাংলাসংবাদ২৪/ইএফ/রাকিবুল

আরও সংবাদ