Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Fri July 10 2020 ,

  • Techno Haat Free Domain Offer

রণবীর কাপুরের 'বেশরম'

Published:2013-10-05 20:53:57    

বিনোদন ডেস্ক: মুক্তি পেল রণবীর কাপুরের ছবি 'বেশরম'। এক ছবিতে রাণবীর, বাবা ঋষিও মা -নীতু কাপুর। এ যেন পুরো কাপুর পরিবারেরই ছবি। বাত্তামিজ দিল দিয়ে বলিউড মাতিয়ে এবার বেশারামে এ সময়ের বলিউড হার্টথ্রব রাণবীর কাপুর।

২'রা অক্টোবর তাঁর নতুন ছবি বেশারাম মুক্তির পরপরি প্রত্যেকটি হল’ই এখন হাউসফুল। অ্যাকশন-ড্রামা-রোমান্স আর তার সঙ্গে রয়েছে কমেডি। এ চার মিলে নির্মাণ হয়েছে ছবি বেশরম। আর ছবিতে একেবারেই নতুন রূপে হাজির হয়েছে রণবীর কাপুর।

ছবির প্রধান চরিত্র ভবঘুরে এক তরুণ। বাবলি নামের এই ভবঘুরে চরিত্রতেই অভিনয় করেছেন রণবীর কাপুর। আর তার বিপরীতে আছেন নতুন নায়িকা পল্লবী শারদা। সঙ্গে আছে  ঋষি ও নীতু কাপুরের পুলিশগিরী৷ আর এই সব মিলিয়ে মজাদার হাঙ্গামায় ভরপুর এক ছবি বেশারাম।

দাবাং খ্যাত পরিচালক আভিনব কাশ্যাপ এর পরিচালনায় এই ছবিতে আরো অভিনয় করেছেন জাভেদ জাফরি ও অমিতোষ  নাগপাল। রাজীব বর্নওয়ালকে নিয়ে ছবির গল্প লিখেছেন পরিচালক নিজেই। আর এর প্রযোজনা করেছেন সাঞ্জীব গুপ্তা ও হিমাংশু কিষাণ মেহরা।

৫০ কোটি রুপীর ও বেশি বাজেটের নাচ গানে ভরপুর ছবি বেশারাম এর সঙ্গীত আয়জনে আছেন গুনী সঙ্গীত পরিচালক লালিত পণ্ডিত।

প্রথম বারের মতো সিনেমায় বাবা মা এর সাথে পর্দা ভাগাভাগি করে নিলেন রনবীর। আর সে কারনেই হয় তো মুক্তির প্রথম দিনেই বলিউডের হল গুলো ছিল দর্শকে ভরপুর। এমন কি উপচে পরা দর্শকের কারনে কোন কোন হল মালিকদের আয়োজন করতে হয় বাড়তি শো এর।

বাংলাসংবাদ২৪/আরএইচ

আরও সংবাদ