Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Tue July 07 2020 ,

  • Techno Haat Free Domain Offer

যমুনা টেলিভিশন নিয়ে সায়মন ড্রিং এর দূরদর্শী পরিকল্পনা

Published:2013-10-09 21:21:11    

বিনোদন ডেস্ক: যমুনা টেলিভিশনকে সব দর্শকের কাছে গ্রহণযোগ্য করে তুলতে নানা পরিকল্পনা হাতে নিয়েছেন সায়মন ড্রিং। দেশে আসার পর থেকেই  দিনরাত কাজ করে যাচ্ছেন প্রবাদপ্রতিম এ সাংবাদিক ব্যক্তিত্ব, কথা বলছেন নানা জনের সঙ্গে।

এতে করে দীর্ঘদিন বাংলাদেশে অনুপস্থিত থাকায় যে ব্যবধান তৈরি হয়েছিল তার অনেকটাই কেটে গেছে। এখন যমুনা টেলিভিশনকে প্রথম প্রজন্মের একুশে টেলিভিশনের মতো গড়ে তুলতে চান চ্যানেলটির উপদেষ্টা সায়মন ড্রিং। তিনি চাচ্ছেন একুশে টেলিভিশনের মতোই যমুনা সম্প্রচারে আসুক। এ লক্ষ্যকে সামনে রেখেই তিনি কাজ শুরু করেছেন তিনি। যমুনা টেলিভিশনের সূত্রে এ তথ্য জানা গেছে।

যমুনা এখনও পুরোপুরিভাবে কাজ শুরু করতে পারেনি। সংবাদভিত্তিক চ্যানেল হলেও এখনো আসেননি বার্তা প্রধান বা বার্তা পরিচালক। এখন চ্যানেলটিতে প্রধান বার্তা সম্পাদক হিসেবে কাজ করছেন টোয়েন্টিফোর থেকে আসা ফাহিম আহমেদ।

তবে, তার সঙ্গে চ্যানলেটির নীতিমালা আলোচনা খুব একটা হচ্ছে না বলে জানা গেছে। সায়মন ড্রিং নিজের মতো করে পরিকল্পনা করে যাচ্ছেন। বার্তা প্রধান হিসেবে যেই যোগ দেন না কেন তার সঙ্গে বসেই নীতিমালার বিষয়টি চূড়ান্ত করা হবে বলে সূত্রে জানা গেছে।

যমুনা টেলিভিশনে এখনো পর্যন্ত ফাহিম আহমেদ আর সুপন রায়ের পর নতুন করে কোনো উল্লেখযোগ্য কোনো সংবাদকর্মী যোগ দেননি। বার্তা প্রধান বা চিফ রিপোর্টার হিসেবে এই মুহূর্তে অনেকের নামই শোনা যাচ্ছে। তবে, কে যোগ দিচ্ছেন তা নিযে এখনও চলছে জল্পনা কল্পনা।

যমুনা টেলিভিশন সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে, অনেক বিষয়ই এরইমধ্যে চূড়ান্ত হয়ে গেছে বাকিটা হবার পথে। অল্প সময়ের মধ্যেই দর্শকদের জন্য বড় ধরণের চমক নিয়ে আসছে যমুনা টেলিভিশন।

বাংলাসংবাদ২৪/আরএইচ

আরও সংবাদ