Widget by:Baiozid khan
  • Advertisement

বগুড়ায় ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে মা ও ছেলের আত্মহত্যা

Published:2013-11-01 20:48:33    

বগুড়া প্রতিনিধি: বগুড়ার দুপচাঁচিয়া উপজেলাধীন আলতাফনগর রেলস্টেশনের অদূরে ট্রেন লাইনে শুয়ে পড়ে মা-ছেলে আত্মহত্যা করেছে।

শুক্রবার দুপুরে আলতাফনগরের অদূরে বড়চাপড়া নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটেছে। নিহত মা বগুড়ার নন্দীগ্রামের পারসুন গ্রামের নিরঞ্জন প্রামানিকের স্ত্রী স্বপ্না রানী (৩০) ও তাঁদের দেড় বছরের ছেলে নিলয় প্রামানিক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বগুড়া থেকে লালমনিরহাট-সান্তাহার লোকাল ট্রেনটি তালোড়া স্টেশন অতিক্রম করার পর বড়চাপড়া নামক স্থানে পৌঁছালে মা স্বপ্না রানী তাঁর কোলে থাকা দেড় বছরের ছেলেকে নিয়ে রেললাইনের ওপর শুয়ে পড়েন। এতে মা ও ছেলের শরীর দ্বিখন্ডিত হয়ে যায়।

ঘটনার এক ঘন্টা পর খবরটি ছড়িয়ে পড়লে নিহতদের পরিবারের লোকজন ঘটনাস্থলে আসেন। পরে রেলওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেন। নিহত স্বপ্না রানীর স্বামীর বাড়ি থেকে রেললাইন প্রায় ১৫ কিলোমিটার দূরে। নিহতদের পরিবারের সদস্যরা জানান, স্বপ্না রানী তাঁর ছেলেকে নিয়ে গত বৃহস্পতিবার বাড়ি থেকে বের হয়।

আলতাফনগর রেল স্টেশন মাস্টার আবদুস সাত্তার, ট্রেনে কাটা পড়ার কথা স্বীকার করেছেন।

বগুড়া রেলওয়ে বিভাগের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক(এসআই) বিমল চাকী বলেন, লাশটি উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে। যদি নিহতের পরিবারের সদস্যরা লাশ নেয়ার আবেদন করে তবে লাশটি ময়না তদন্ত না করে পরিবারের লোকজনের কাছে ফেরত দেয়া হবে।

বাংলাসংবাদ২৪/আ.ওয়াদুদ/বিএইচ
 

আরও সংবাদ