Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu October 21 2021 ,

  • Techno Haat Free Domain Offer

কোন ধরণের টালবাহনা না করে অবিলম্বে পদত্যাগ করুন: শিবির

Published:2013-11-06 18:08:10    

বাংলাসংবাদ২৪: ১৮ দলীয় জোটের ডাকা ৬০ ঘন্টার হরতালের ৩য় দিনে ছাত্রশিবির রাজধানীসহ সারাদেশে মিছিল, সমাবেশ ও পিকেটিং করেছে। রাজধানীর ৩৮ টি স্পটেসহ সারাদেশের মহানগর শহর ও জেলা শাখায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসব কর্মসূচি শান্তিপূর্ণ হলেও দেশের বিভিন্ন স্থানে পুলিশ, আর আওয়ামী সন্ত্রাসীরা বিনা উস্কানিতে হামলা ও গুলি চালিয়েছে। পুলিশ ও ছাত্রলীগের হামলায় আহত হয়েছেন ৭০জন শিবির নেতাকর্মী। সারা দেশে আজও  ৫০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জামাল উদ্দীন স্বাক্ষরিত এক বিবৃতিতে শিবির নেতৃবৃন্দ সরকারের উদ্দেশ্যে বলেন, অবিলম্বে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতিসহ জাতীয় নেতৃবৃন্দকে মুক্তি দিন। দেশের ষোলকোটি মানুষের দাবি মেনে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করে সম্মানের সাথে বিদায় নেন। অন্যথায় ছাত্রজনতার আন্দোলন আরো তীব্র আকার ধারণ করে আপনাদের চরম শিক্ষা দেবে। বিগত পাচঁ বছর দেশের জনগণের উপর যে জুলুম  নিপীড়ন চালিয়েছেন তাতে সর্বস্তরের মানুষ আপনাদের বিরুদ্ধে ফুঁসে উঠেছে।

তারা জানান, টানা তিনদিনের সফল হরতাল পালন করে ছাত্রজনতা জানিয়ে দিয়েছে যে তারা আর আওয়ামী জুলুমবাজ সরকারেকে চায়না। দেশের মানুষের মাঝে যে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে তা অনুধাবন করার চেষ্টা করুন । জুলুম নির্যাতন, লুটপাট, সন্ত্রাস, দূর্ণীতি ছাড়া দেশের জনগণের জন্য আপনারা কিছুই করতে পারেননি। অতএব জনগণের ভাষা অনুধাবন করে কোন ধরণের টালবাহনা না করে অবিলম্বে পদত্যাগ করুন।

ছাত্র শিবির ঢাকা মহানগরী পূর্ব, ঢাকা মহানগরী দক্ষিণ, ঢাকা মহানগরী উত্তর, ঢাকা মহানগরী পশ্চিম, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, রংপুর মহানগরী, খুলনা মহানগরী, ময়মনসিংহ শহর, কুষ্টিয়া শহর, কুড়িগ্রাম জেলা, কুমিল্লা জেলা দক্ষিণ, নীলফামারী জেলা, শিবগঞ্জ উপজেলা সহ সারাদেশে  ৩৬৫ স্থানে মিছিল এবং পিকেটিং, রাস্তা অবরোধ করে।

ইসরাফিল

আরও সংবাদ