Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Wed April 21 2021 ,

  • Techno Haat Free Domain Offer

নোয়াখালীতে সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সহ নিহত -২

Published:2013-11-14 12:52:31    

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও সুবর্ণচরে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন কোম্পানীগঞ্জের মামুন ও সুবর্ণচরের দেলোয়ার।

নোয়াখালীর সূর্বনচর উপজেলা চর বাটা খাসের হাট ব্রাক ব্যাংকের দালাল নির্মানের  সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিক গুরুত্ব আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ক্লিনিকে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। নিহতের নাম দেলোয়ার হোসেন পিতার নাম আহম্মদুল হক।

সূর্বনচর থানার ওসি জানান, পুলিশ ঘটনার স্থল রয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে।

অন্যদিকে জেলা কোম্পনীগঞ্জে সরকারী দীঘির পাড়ে গত শুক্রবার রাতে আহত হয় মামুন নামে একজন। মামুন উপজেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক। উপজেলার মৃছাপুর ইউনিয়নের ইদ্রাছি মিয়ার ছেলে।

স্থানীয়রা মামুনকে উদ্ধার করে স্থানীয়  উপজেলা কমপ্লেক্স ভর্তি করে। তার অবস্থা অবনতি দেখা দিলে পরে চট্রগ্রামে মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্হায় বুধবার সন্ধ্যায় মামুনের মৃত্যু হয়।

এ সংবাদ এলাকায় (কোম্পনীগঞ্জ) এলে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ বুধবার সন্ধ্যায় প্রতিবাদ বিক্ষোভ মিছিল করে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
 
এ ব্যাপারে কোম্পনীগঞ্জ থানা ওসি সাজেদুর রহমান সাংবাদিকদের জানান, এলাকায় সরকারদলীয় লোক প্রতিবাদ মিছিল হয়েছে। তবে এখান শান্ত রয়েছে।



বাংলাসংবাদ২৪/মাজহারুল/এমএস
 

আরও সংবাদ