Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu February 21 2019 ,

  • Techno Haat Free Domain Offer

খুলনা জেলা শিবিরের প্রচার সম্পাদকসহ গ্রেফতার ১০ জন

Published:2013-11-17 21:48:58    

খুলনা প্রতিনিধি: খুলনার পাইকগাছা ও দিঘলিয়া থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দক্ষিণ জেলা ছাত্রশিবিরের প্রচার সম্পাদক জাহিদ আলমসহ জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- জামায়াত নেতা মোঃ শামছুর রহমান মোড়ল, ছাত্রশিবির নেতা দিদারুল ইসলাম, এইচ এসসি পরীক্ষার্থী মেহেদি হাসান, শহিদুল ইসলাম ও মনিরুল ইসলাম এবং দিঘলিয়া উপজেলা ছাত্রশিবিরের সেক্রেটারি তছলিম হাসান টুটুল ও জামায়াত কর্মী মাস্টার হেমায়েত ব্যাপারি। শনিবার দিবাগত রাত ও রোববার সকালে এ অভিযান চালানো হয়।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ শনিবার দিবাগত রাত সোয়া ৪টার দিকে উপজেলার গদাইপুর ইউনিয়নের চেঁচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে জামায়াত নেতা শামছুর রহমান মোড়লকে গ্রেফতার করা হয়। পরে একই উপজেলার বাতিখালি গ্রামের খোকনের বাড়ির মেস থেকে খুলনা দক্ষিণ জেলা ছাত্রশিবিরের প্রচার সম্পাদক জাহিদ আলমসহ ৫ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদেরকে পুলিশের উপর হামলা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত ম রোকনুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ রোববার সকালে উপজেলার দেয়াড়া গ্রামে অভিযান চালানো হয়। উক্ত গ্রামের মাস্টার হেমায়েত ব্যাপারির বাড়ি থেকে দিঘলিয়া উপজেলা ছাত্রশিবিরের সেক্রেটারি তসলিম হাসান টুটুল ও হেমায়েত ব্যাপারিকে  গ্রেফতার করা হয়।

এছাড়া ছাত্রশিবিরের ৫ নং ওয়ার্ড শাখার সেক্রেটারি হাবিবুর রহমান ও ৬নং ওয়ার্ড শাখার বাইতুলমাল সম্পাদক মোঃ সেলিম হোসেনকে নিজ নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পাইকগাছা ও দিঘলিয়া উপজেলা থেকে জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মীকে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন, খুলনা দক্ষিণ জেলা জামায়াতের আমীর মাওলানা আ খ ম তমিজ উদ্দীন ও সেক্রেটারি মাওলানা গোলাম সরোয়ার, উত্তর জেলা আমীর মাওলানা এমরান হোসাইন ও সেক্রেটারি মুন্সি মিজানুর রহমান, দক্ষিণ জেলা ছাত্রশিবিরের সভাপতি রুহুল আমিন ও সেক্রেটারি হারুন অর রশিদ আযম, উত্তর জেলা সভাপতি শাহাদাৎ হোসেন সোহেল ও সেক্রেটারি মুজাহিদুল ইসলাম।

বাংলাসংবাদ২৪/মনি/ইএফ

আরও সংবাদ