Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sat February 23 2019 ,

  • Techno Haat Free Domain Offer

জামায়াত নেতা আমিনুল ইসলামের হত্যা মামলা নিতে অস্বীকার করেছে পুলিশ

Published:2013-11-20 21:20:02    

বাংলাসংবাদ২৪: সীতাকুন্ডে জামায়াত নেতা আমিনুল ইসলামকে হত্যার প্রতিবাদ ও খুনীদের গ্রেফতারের দাবি জানিয়ে চট্টগ্রাম অঞ্চল জামায়াত নেতৃবৃন্দের বিবৃতি:
সীতাকুন্ড উপজেলার বাড়বকুন্ড ইউনিয়নের জামায়াত নেতা ও সাবেক শিবির নেতা মুহাম্মদ আমিনুল ইসলামকে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে কুমিল্লা হাইওয়ে ইনে নাস্তা করা কালে ডিবি পুলিশ পরিচয় দিয়ে স্ত্রীর সামনে থেকে অপহরণ করে গুম করে হত্যা করে।

জোনাল নেতৃবৃন্দ অবিলম্বে জামায়াত নেতা আমিনুল ইসলাম হত্যার প্রতিবাদ জানিয়ে বলেন, হত্যাকারী আওয়ামলীগ-যুবলীগ ও ছাত্রলীগের চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম জোনাল নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে জামায়াত নেতৃবৃন্দ বলেন, সীতাকুন্ডে দীর্ঘদিন ধরে পুলিশের ছত্রছায়াত রাস্তায় ব্যারিকেড,ভাংচুর ও অগ্নিসংযোগ এবং লুটপাট অব্যাহত রেখেছে আওয়ামী সন্ত্রাসীরা।

গত ১৭ নভেম্বর জামায়াত নেতা মুহাম্মদ আমিনুল ইসলাম স্ত্রীসহ ঢাকা থেকে ফেরার পথে কুমিল্লা চৌদ্দগ্রামে হাইওয়ে ইন রেষ্টুরেন্ট থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে অপহরণ করে গুম করে হত্যা করে ২০ নভেম্বর সীতাকুন্ডে তাঁর লাশ ফেলে দেয়। নিহত আমিনুল ইসলামের সাথে থাকা স্ত্রী ও একমাত্র ছেলে থানায় মামলা নিতে গেলে মামলা নিতে অস্বীকার করে পুলিশ।

আওয়ামীলীগ নেতা উপজেলা চেয়ারম্যান বাকের ভুঁইয়ার নেতৃত্বে বাড়বকুন্ড ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাদাকাত উল্লাহসহ স্থানীয় আওয়ামীলীগ-যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরাই জামায়াত নেতা আমিনুল ইসলামকে পুলিশের সহায়তায় হত্যা করে সীতাকুন্ডে লাশ ফেলে দেয়।

নেতৃবৃন্দ অবিলম্বে জামায়াত নেতা আমিনুল ইসলামের খুনী চিহ্নিত আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ইসরাফিল/এমএ ইউসুফ

আরও সংবাদ