Widget by:Baiozid khan
  • Advertisement

সউদি প্রবাসী লেখক হেলালকে বগুড়া লেখক ফোরামের সংবর্ধনা

Published:2013-11-24 11:25:11    

বগুড়া প্রতিনিধি: সউদি প্রবাসী লেখক, রিয়াদ লেখক পরিষদের উপদেষ্টা ড. রেজাউল হক হেলালকে গত শুক্রবার বগুড়া লেখক ফোরাম ও বগুড়া ফ্রেন্ডস এসোসিয়েশনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। বিকেল ৩টায় ছহির উদ্দিন মার্কেটের ৪র্থ তলায় তেজারা মিডিয়া কার্যালয়ে বগুড়া লেখক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি মাষ্টার নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বগুড়া লেখক ফোরামের সহসভাপতি আবুল কাসেম আমিন, বগুড়া ফ্রেন্ডস এসোসিয়েশনের সভাপতি সাইফুল্লাহ সাকী, বগুড়া কালচারাল সোসাইটি’র চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, বগুড়া লেখক ফোরামের সাধারন সম্পাদক মোস্তফা মোঘল, যুগ্মসাধারন সম্পাদক কবি প্রতীক ওমর, সেমিনার সম্পাদক মাহমুদুন্নবী শামীম, অর্থ সম্পাদক কবি সেলিম এমরাজ, প্রকাশনা সম্পাদক কবি রাশেদ খন্দকার, কবি সেকান্দার আলী, কাহালু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল করিম আকন্দ, বগুড়া কালচারাল সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাসার সিদ্দিকী, মহাসচিব শাহ আলম প্রমূখ।

অনুষ্ঠানে বগুড়া লেখক ফোরাম ও বগুড়া ফ্রেন্ডস এসোসিয়েশনের পক্ষ থেকে প্রবাসী লেখক রেজাউল হক হেলালকে ক্রেষ্ট প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ড. রেজাউল হক হেলাল বলেন, সুস্থ্য ধারার সাহিত্য ও সংস্কৃতি চর্চার পরিধি বাড়াতে হবে। সৎ ও খোদাভীরু লেখকরা সচেষ্ট না হলে অসৎ লেখক গোষ্ঠী সাহিত্য-সংস্কৃতিক পবিত্র অঙ্গনকে কলুষিত করে ফেলবে। এসব অসৎ মানুষদের কবল থেকে দেশের সুস্থ ধারার সাহিত্য ও সংস্কৃতিকে বাঁচিয়ে রাখতে তিনি তরুণ লেখকদের সাহসী ভূমিকা পালনের আহ্বান জানান।



বাংলাসংবাদ২৪/আ.ওয়াদুদ/বিএইচ
 

আরও সংবাদ