Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon September 24 2018 ,

ঢাকা-৫ আসনে বাংলাদেশ তরীকত ফেডারেশনের প্রার্থী আরজু শাহ সায়দাবাদী মাইজভান্ডারী

Published:2013-11-28 19:28:34    

বাংলাসংবাদ২৪: আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৫ আসনে বাংলাদেশ তরীকত ফেডারেশন থেকে প্রার্থী হয়েছেন ঢাকাস্থ সায়েদাবাদ পাক দরবার শরীফ জামে মসজিদের প্রতিষ্ঠাতা ও সভাপতি মাইজভান্ডার শরীফের খলিফা আলহাজ্ব হযরত শাহসুফী আরজু শাহ সায়েদাবাদী আল মাইজভান্ডারী।  তিনি এর আগেও ১৯৮৬ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হিসাবে বাস মার্কা প্রতীক নিয়ে অংশগ্রহন করেছিলেন।

আরজুশাহ সায়েদাবাদের  খ্যাতিমান কমুরউদ্দীন সরদারের সন্তান। ব্যক্তিগত জীবনে তিনি একজন পরিবহন ব্যবসায়ী। তিনি আল -আরজুশাহ পরিবহন লি: এর ব্যবস্থাপনা পরিচালক। তাছাড়াও আন্তজেলা ও নগর বাস টার্মিনাল মালিক সমিতির কার্যকরী সভাপতি এবং ঢাকা- বৃহত্তর সিলেট আন্তজেলা লাক্সারী চেয়ারকোচ ও বাসমালিক সমিতির উপদেষ্টা।

আরজুশাহ সায়েদাবাদীর রয়েছে সুদীর্ঘ রাজনৈতিক সাংগঠনিক ঐতিথ্য। তিনি অল্প বয়স থেকেই পরিবহন সেক্টরের সাথে যুক্ত হয়ে এ খাতের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখেন। তিনি পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্য হন এবং দীর্ঘসময় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতির দায়িত্ব পালন করেন।

ব্যক্তিগত জীবনে অত্যন্ত ধর্মভীরু ও প্রখ্যাত সমাজসেবক শাহসুফী আরজু শাহ সায়েদাবাদী মাইজভান্ডারী  সুফীভক্ত মানবকল্যানে নিবেদিত এক মহান পুরুষ। আসন্ন সংসদ নির্বাচনে জয়ী হতে তিনি সবার দোয়া প্রার্থী।

প্রকাশ থাকে যে, আসন্ন নির্বাচনে তরীকত ফেডারেশনের সভাপতি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী চট্রগ্রাম-২,  তরীকত ফেডারেশনের মহাসচিব লায়ন এম এ আউয়াল লক্ষীপুর-১ ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ হাবিবুল বশর আল হাসানী ঢাকা-১৪ আসন থেকে নির্বাচন করছেন।

বাংলাসংবাদ২৪/তৌহিদ/এমজে
 

আরও সংবাদ