Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon September 24 2018 ,

খাগড়াছড়ির আলু টিলায় বাস দুর্ঘটনায় আহত ৬ জন

Published:2013-11-29 21:34:59    

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের আলুটিলায় শান্তি পরিবহন ও ট্রাক মুখোমুখী সংঘর্ষের আশংকায় নিয়ন্ত্রনের চেষ্টা করলে মহাসড়কে আরা-আরী হয়ে যাওয়ার ফলে সাড়ে ৬টা থেকে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এছাড়াও আলু টিলার শীলাছড়া এলাকায় একটি বাঁশের ট্রাক উল্টে গেছে। বাস দুর্ঘটনার ফলে আহত হয়েছে অন্তত ৬ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত সড়ক যোগাযোগ নিবিঘ্ন করতে চেষ্টা চলছিল।

জানা যায়, খাগড়াছড়ি জেলার আলু টিলায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী শান্তি পরিবহন (চট্টমেট্রো-ব ১১-০০৬২) পুর্ণবাসন এলাকার টান্নিং এলাকায় পৌচলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সামনে পড়লে নিয়ন্ত্রনর চেষ্টা করলে শান্তি পরিবহনটি মহাসড়কে আরা আরী হয়ে যায়। এর পর থেকে চট্টগ্রাম ও খাগড়াছড়ি থেকে আসা যানবাহনের লম্বা লাইন লেগে যায়। এক পর্যায়ে বিজিবি,আর্ম পুলিশ ও খাগড়াছড়ি সদর থানার পুলিশ সড়ক যোগাযোগ নির্বিগ্ন করতে চেষ্টা কাজ করতে দেখা গেছে।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর থানার কর্মকর্তার মিজানুর রহমান জানান, বিষয় জানার পর মোবাইল-১ ও মোবাইল-২সহ পুলিশ পাঠানো হয়েছে এছাড়াও সড়ক ও জনপদ বিভাগের লোকজনসহ সকলে বিষয়টি দেখছে। সল্প সময়ের মধ্যে আবারো যোগাযোগ সচল হয়ে উঠবে বলে তিনি জানান।   

বাংলাসংবাদ২৪/আল-মামুন/ইএফ

আরও সংবাদ