Widget by:Baiozid khan
  • Advertisement

আমার আর খালেদার চরিত্রগত পার্থক্য নেই: মিজু আহমেদ

Published:2013-12-04 17:24:42    

বাংলাসংবাদ২৪: ‍"আমি চলচ্চিত্রে যা করি খালেদা জিয়া বাস্তবে তা করছেন। এতে বোঝা যায় খালেদা জিয়ার সাথে আমার চরিত্রগত কোনো পার্থক্য নেই।"

বুধবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত মানববন্ধনে চলচ্চিত্র অভিনেতা ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি মিজু আহমেদ এ কথা বলেন।

মিজু আহমেদ আরও বলেন, খালেদা জিয়া অবরোধ দিয়ে জ্বালাও পোড়াও করে দেশের যে নাজেহাল অবস্থা করেছে, তাতে তিনি আমার খল চরিত্রকেও হার মানিয়েছেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে বিরোধী দলের হরতাল-অবরোধের মতো ধ্বংসাত্মক ও সহিংস কর্মসূচি দেয়া অত্যন্ত নিন্দনীয়। এতে দেশে যে অরাজক পরিস্থিতি সৃষ্টি হয়েছে তার দায় একমাত্র বিরোধী দলের।

এসব সহিংস কর্মসূচি প্রত্যাহার করে সাধারণ জনগণের জীবনে স্বস্তি ফিরিয়ে আনার দাবি জানিয়ে মানববন্ধনে নেতারা বলেন, মানুষ এখন পথে বের হতে ভয় পায়, তাদের জানমালের কোনো নিরাপত্তা নেই।

আব্দুল হক সবুজের সভাপতিত্বে আরো বক্তৃতা করেন চলচ্চিত্র পরিচালক আবু মুসা দেবু, জাতীয় চার নেতা পরিষেদর সভাপতি ফাইজুল ইসলাম, মুক্তিযোদ্ধা লীগের সভাপতি মুজিবুর রহমান মোল্লা, হকার্স লীগের সভাপতি হারুনুর রশিদ প্রমুখ।

জেডআই/আর

আরও সংবাদ