Widget by:Baiozid khan

ঢাকা Thu November 22 2018 ,

  • Advertisement

২১ ডিসেম্বর খুলনায় হেফাজতের সমাবেশ

Published:2013-12-08 18:14:18    

নিজস্ব প্রতিবেদক বাংলাসংবাদ২৪: ১৩ দফা দাবি বাস্তবায়ন, আলেম-ওলামাদের গ্রেফতার, তাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার, হয়রানী বন্ধ এবং হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফী (দা. বা.) সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানের প্রতিবাদে আগামী ২১ ডিসেম্বর খুলনায় শানে-রেসালাত বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে।

জানা যায়, সমাবেশে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ আহমদ শফী (দা. বা.) প্রধান অতিথি হিসাবে ভাষণ প্রদান করবেন।

রোববার সংগঠনের খুলনা জেলা কমিটির এক জরুরী সভায় এ সিদ্ধান্ত হয়। সভায় মাওলানা নাসির উদ্দীন কাসেমীকে আহবায়ক এবং মুফতী গোলামুর রহমানকে সদস্য সচীব করে সমাবেশ বাস্তবায়ন কমিটি গঠণ করা হয়। সভায় সিদ্ধান্ত অনুযায়ী ২১ ডিসেম্বর সকাল ১০টায় নগরীর ডাকবাংলা চত্বরে সমাবেশের স্থান নির্ধারণ করা হয়।

নগরীর দারুল উলুম মাদরাসায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে খুলনা জেলা আমীর মাওলানা মোশতাক আহমাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা শাখার সহ-সভাপতি মাওলানা মাহবুবুর রহমান, সহ-সভাপতি মাওলানা নাসির উদ্দীন কাসেমী, সহ-সভাপতি মাওলানা আসাদুল্লাহ, হাফেজ শফিকুর রহমান প্রমূখ।

সভায় বক্তারা বলেন, একটি গণতান্ত্রিক রাষ্ট্রে ইসলাম, মুসলমান ও আলেমদের ওপর আঘাত কোন ভাবেই মেনে নেয়া যায়না। দেশের আলেম সমাজ এ অবস্থায় মুখ বুজে বসে থাকতে পারেনা। এ কারণে হেফাজত ঘোষিত ১৩ দফা দাবি বাস্তবায়ন খুবই জরুরী। সভায় বক্তারা যে কোন মূল্যে খুলনা বিভাগীয় সমাবেশ সফল করার অঙ্গীকার ব্যক্ত করেন।


মনি/ইএফ

আরও সংবাদ