Widget by:Baiozid khan
  • Advertisement

নির্বাচনের জন্য বিএনপিকে ৫ বছর অপেক্ষা করতে হবে

Published:2013-12-09 15:55:02    

বাংলাসংবাদ২৪: ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ‘বিএনপির আর নির্বাচনে যাওয়ার সময় নেই, যদি নির্বাচনে আসতে চায় তবে আরো ৫ বছর অপেক্ষা করতে হবে।’

জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলদেশ মুক্তিযোদ্ধা জনতা লীগ, বাংলাদেশ আওয়ামী ওলামা লীগসহ ২২টি সংগঠনের হরতালের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি  বলেন, আগামী ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনে বাংলার মানুষ তাদের পছন্দ অনুযায়ী ভোট দেবে। আর আপনাকে তা চেয়ে চেয়ে দেখতে হবে। নির্বাচন বানচাল করার জন্য একের পর এক চেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং অবরোধের নামে মানুষকে অবরোধ করে রাখছেন। কিন্তু তাতে কোন লাভ হবে না।

মায়া বলেন, বিজয়ের মাসে যুদ্ধাপরাধীদের বাঁচাতে হরতাল-অবরোধের নামে সহিংসতায় মানুষ পুড়িয়ে মারা বন্ধ করুন। হরতাল করে, বোমা মেরে নির্বাচন বন্ধ করতে পারবেন না।

প্রতিবাদ সমাবেশে অন্যদের মধ্য উপস্থিত ছিলেন সম্মিলিত আওয়ামী সমর্থক জোটের আহ্বায়ক আব্দুল হক সবুজ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ড. দিলীপ রায় প্রমুখ।

হাসিব/শাহ

আরও সংবাদ