Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sun September 23 2018 ,

সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠন করুন: হাসান মাহমুদ

Published:2013-12-10 15:00:52    

বাংলাসংবাদ২৪: বিরোধী দলের সহিংস কর্মকাণ্ডের প্রতিবাদে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে প্রতিটি পাড়া-মহল্লায় সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠন করার আহ্বান জানিয়েছেন নির্বাচনকালীন সরকারের বন ও পরিবেশ মন্ত্রী ড. হাসান মাহমুদ।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের হলরুমে বঙ্গবন্ধু মানবকল্যাণ পরিষদ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, রাজনীতি মানুষের কল্যাণের জন্য, মানুষকে কষ্ট দেয়ার জন্য নয়। বিরোধী দল যা করছে তা রাজনীতি নয়; অপরাজনীতি। কোনো নিষিদ্ধ সংগঠনও এভাবে মানুষ পুড়িয়ে হত্যা করেনা। বিরোধী দলের জন্যই আজ দেশের এই অবস্থা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

একই অনুষ্ঠানে আইন প্রতিমন্ত্রী এ্যাড. কামরুল ইসলাম বলেন, আমরা এখন ৭১ থেকেও ভয়াবহ যুদ্ধে জড়িয়ে পড়েছি। ৭১ সালে পাকবাহিনীকে রুখতে আমরা যেভাবে ব্রিজ ভেঙেছি, বিরোধী দল এখন সেভাবে ব্রিজ ভেঙে, রেলের স্লিপার তুলে জনগণের সাথে যুদ্ধ শুরু করেছে।

তিনি বলেন, খালেদা জিয়া জামায়াত-শিবির ও আইএসআইকে সাথে নিয়ে দেশকে ধ্বংস করার জন্যে মাঠে নেমেছে। দেশ এখন দুই শিবিরে বিভক্ত। একটি মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আর একটি মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি।

সংগঠনের সভাপতি আহম্মেদ আল কবির এর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রফেসর এস এম নজরুল ইসলাম, বাবু চিত্তরঞ্জন দাস, এম এ করিম, এনামুল হক এনাম, হুমায়ুন কবির মিজি প্রমুখ।

জেডআই/আর/এমএ ইউসুফ

আরও সংবাদ