Widget by:Baiozid khan
  • Advertisement

বিশ্বের দশজন স্বৈরাচারের মধ‌্যে শেখ হাসিনা একজন

Published:2014-01-01 00:38:24    

বাংলাসংবাদ২৪:’দি টপ টেন’ এর সেরা দশ স্বৈরাচারের লিস্টে  ভোটের মাধ্যমে প্রথম স্থান অধিকার করেছেন বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার।
মঙ্গবার রাতে ’দি টপ টেনের’ অয়েবসা্ইডে তথ্যটি আপলোড করে আমেরিকান ভিত্তিক এই প্রতিষ্ঠানটি ।
দি টপ টেনের অয়েবসাইডে তথ্যটির ইংলিশ অনুবাদের কিছু অংশ নিচে দেওয়া হল..
 সংবাদ চ্যানেল ও কাগজপত্র নিষিদ্ধ করা হয়েছে। বর্তমানে, তিনি একটি কুটিল নির্বাচনের মাধ্যমে আবার নির্বাচিত করার চেষ্টা করছে। প্রধান বিরোধী জোট ইতিমধ্যে এটি অংশগ্রহণ না ঘোষণা করেছে। তিনি দুর্নীতিগ্রস্ত বিচারব্যবস্থা থেকে একটি অবিশ্বাস্য পারফরম্যান্স দেখানো হয়েছে। তিনি একটি গৃহযুদ্ধের শেষপ্রান্তে সমগ্র দেশে আনা হয়েছে। গত চার বছর ধরে, হাজার হাজার মানুষ তার বিরোধীকে  হত্যা করা হয়েছে।
তিনি মতামত প্রকাশের মৌলিক অধিকার নিষিদ্ধ করেছেন। সুশীল সমাজের মুখপাত্র তার স্বৈরাচার বিরুদ্ধে কথা বললে সে নামগুলো হাসিনার হিসাবে ম্যাড।
এখন হাজার হাজার লোকের মৃতু্ হয়। তিনি শুধু শাসক জাহাজ দখল ধরে রাখতে চায়। তিনি এবং তার অনুগামীদের এখন অবৈধভাবে প্রতি শীর্ষ অবস্থানের অধিষ্ঠিত। তিনি ইতিমধ্যেই সরকারী অফিসে সর্বত্র তার পক্ষের লোক নিয়োগ। নির্বাচন কমিশন , পুলিশ বিভাগ, সেনাবাহিনী সর্বত্র  এবং এখন তাদের দ্বারা ভর হত্যাকাণ্ডের করছেন । দৈনন্দিন নিরদোষ ব্যক্তির মৃতু্ হয়।
দি টপ টেন এর শীর্ষ দশ স্বৈরচারের লিস্ট নিচে দেওয়া হল:-
১)শেখ হাসিনা(বাংলাদেশ)
২)এডোলফ হিটলার(জার্মানি)
৩)জোসেফ এস্টেলিন(রাসিয়া)
৪)মাও সেতোং(চিন)
৫)কিম জং(উত্তর কোরিয়া)
৬)ইমপেলার( ওয়ালাচিয়ার )
৭)পল পট ( কম্বোডিয়া )
৮)কিং হেরোদ ( ইসরায়েল )
৯)সাদ্দাম হোসেন ( ইরাক )
১০)বাসার আল আসাদ ( সিরিয়া )

সূ্ত্র:WWW.The Top Tens.com

বাংলাসংবাদ২৪ডট কম/তাওহীদ

আরও সংবাদ