Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Mon April 06 2020 ,

  • Techno Haat Free Domain Offer

৫ বছর ক্ষমতায় থাকার মানসিকতা নেই : কাদের

Published:2014-01-15 14:12:34    

বাংলাসংবাদ : যোগাযোগমন্ত্রী ওবায়দুর কাদের বলেছেন, বিরোধী দলকে বাদ দিয়ে নির্বাচন করা ছাড়া কোনো উপায় ছিল না। সরকার পাঁচ বছরের জন্য নির্বাচিত হয়েছে, পাঁচ বছর ক্ষমতায় থাকার মানসিকতা আমাদের নেই।।

নতুন সরকার গঠনের পর বুধবার সকালে সচিবালয়ে  নিজের মন্ত্রণালয়ে র্কমর্কতা র্কমচারীদের সঙ্গে শুভচ্ছো বিনিময় শেষে সাংবাদকিদের তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, জনগণের মানসিকতা এবং গণতন্ত্র রক্ষার জন্য সংলাপ সমঝোতার দরজা খোলা থাকব। আরো বিনয়ী হয়ে কাজ করার চেষ্টা করবো। আমি যানজটের বিরুদ্ধে লড়াই শুরু করবো। র্দুঘটনা কমাতে নরিলসভাবে লড়াই চালিয়ে যাব। সবকছিু জনর্স্বাথইে করা হবে। আমি আমার স্টাইলে কাজ করবো।

ওবায়দুর বলেন, ‘পদ্মা সতেু নর্মিাণরে কাজ শুরু করছে। আশা করি জুনে সতেুর মূল কাজ শুরু করতে পারবো। চলতি র্অথবছররে মধ্যে এলভিটেডে এক্সপ্রসেওয়, মেট্রোরেল, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চার লেনের কাজ শুরু করা হবে ।

এবার কয়েকটি স্বপ্নের প্রকল্প বাস্তবায়ন করা হবে জানিয়ে মন্ত্রী বলেন, ‘পদ্মা সেতু নির্মাণের কাজ শুরু করেছি। আশা করি জুনে সেতুর মূল কাজ শুরু করতে পারবো। চলতি অর্থবছরের মধ্যে এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফূলী টানেল, কালনা সেতু, মেট্রোরেল, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চার লেনের কাজ শুরু করা হবে ।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, নির্বাচনের আগে জাতীয় পার্টি মহাজোট থেকে বিরোধী দলে চলে গেছে। তাই জাতীয় পার্টির উচিত বিরোধী দলে থেকে সংসদে সরকারের সমালোচনা করা। তাহলে সংসদ প্রাণবন্ত হবে।

বাংলাসংবাদ২৪/টিআর/আমানত
 

আরও সংবাদ