Widget by:Baiozid khan
  • Advertisement

পঞ্চগড় বোদায় উপজেলা নির্বাচন জমে উঠেছে

Published:2014-02-07 17:52:20    

পঞ্চগড় প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক বরাদ্দের পর প্রার্থীদের গণসংযোগ আর মাইকে প্রচার-প্রচারণায় জমে উঠেছে উপজেলা নির্বাচন। গ্রামে-গঞ্জে, পাড়া-মহল্লায় ও হাট-বাজারে ব্যস্ত সময় পার করছে প্রার্থী ও সমর্থকরা। পঞ্চগড় জেলার বোদা উপজেলা চেয়ারম্যান পদে মোট ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন সহ মোট ১৭ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহণ করছে।  

প্রার্থী তালিকায় রয়েছে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টি, জামায়াত এবং সিপিবি নেতারা। ফলে সব দলের অংশগ্রহণে উপজেলা নির্বাচন জমে ওঠবে বলে মনে করছেন স্থানীয় ভোটাররা।

গত ৪ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দের পর চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ফারুক আলম টবি (কাপ পিরিচ), মোয়াজ্জেম হোসেন বাবুল (মোটরসাইকেল), বিএনপির বর্তমান চেয়ারম্যান আব্দুল আজিজ (হেলিকাপ্টার), মো. আফজাল হোসেন (আনারাস), এ্যাড. মনজুর রহমান মজনু (ঘোড়া), জামায়াতের সফিউল্লাহ সফি (দোয়াত কলম) প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন।
ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মকলেছার রহমান জিল্লুর (টিয়া পাখি), খায়রুল আলম (বই), বিএনপির আসাদুল্লাহ আসাদ (মাইক), আনিসুজ্জামান প্রামানিক নতুন (তালা), বিপ্লব হোসেন বাবু (চশমা), জাতীয় পার্টির শহীদুল ইসলাম (টিউবওয়েল), সিপিবির আলী মতুর্জা (উড়োজাহাজ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা দলের আহবায়ক মোছা. লাইলী বেগম (কলস), আওয়ামীলীগের নেত্রী লক্ষী রানী (হাঁস), জেবুন্নাহার মুক্তা (প্রজাপতি) ও সতন্ত্র প্রার্থী মাকসুদা আক্তার (ফ্যান) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন। সব দলের অংশ গ্রহণে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের মধ্যেও ব্যাপক উৎসাহ উদ্দিপনা লক্ষ্য করা যাচ্ছে। তবে ১৯ ফেব্রুয়ারী বলে দেবে কে হচ্ছেন চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান বিজয়ী।

বাংলাসংবাদ২৪/ওএফ

আরও সংবাদ