Widget by:Baiozid khan
  • Advertisement

ঝালকাঠির মুক্তিযোদ্ধা এমএ বারীর ইন্তেকাল

Published:2014-02-08 19:07:37    

ঝালকাঠি প্রতিনিধি: বিশিষ্ট মুক্তিযোদ্ধা, পূর্ব পাকিস্তান ভাষানী ন্যাপ কেন্দ্রীয় নেতা, জেলা ইউপিপি ও জাপা (এরশাদ) সভাপতি ঝালকাঠি সরকারি কলেজের প্রথম ভিপি এ্যাডভোকেট এমএ বারী মিয়া (৭৫) আর নেই।
    
দীর্ঘদিন তিনি বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বরিশাল শেবাচিমে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল সাড়ে ১০ টায় ইন্তেকাল করেন (ইন্না..রাজেউন।) তিনি স্ত্রী, ২ ছেলে ২ মেয়ে রেখে গেছেন।
    
মরহুমের গ্রামের বাড়ি ধানসিড়ি ইউনিয়ন পরিষদে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। এরপর ঝালকাঠি কেন্দ্রীয় ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় তার দ্বিতীয় এবং জেলা বার লাইব্রেরীতে তৃতীয় জানাযা শেষে শহরের কবরস্থানে দাফন করা হয়।
    
তার মৃত্যুতে শোকাহত পরিবারকে সমবেদনা এবং আত্মার রুহের মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন শিল্প মন্ত্রী আলহাজ্জ আমির হোসেন আমু এমপি, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগ সভাপতি সরদার মো. শাহআলম, সাধারন সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠি আইনজীবী সমিতির সভাপতি পিপি এ্যাড: আব্দুল মন্নান রসুল, সাধারন সম্পাদক এম আলম খান কামাল, চেম্বার সভাপতি সালাউদ্দিন আহম্মেদ ছালেক, মুক্তিযোদ্ধা সংসদ, বিএনপি, জাতীয়পার্টি, ঝালকাঠি সাংবাদিক সংস্থা, টেলিভিশন সাংবাদিক সমিতি, গাবখান-ধানসিড়ি ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


বাংলাসংবাদ২৪/আজমীর/মাক্কী
 

আরও সংবাদ