Widget by:Baiozid khan

ঢাকা Thu November 22 2018 ,

  • Advertisement

প্রেমে বাধা দেয়ায় কুপিয়ে স্বামীর লিংগ কর্তন

Published:2014-02-11 20:32:31    

ঝালকাঠি প্রতিনিধি: স্ত্রীর পরকিয়া প্রেমে বাধা দেয়ার জের পরিকল্পিত ভাবে প্রেমিক ও তার সহযোগী দূর্বৃত্তদের হামলায় স্বামী জামাল হোসেন (৩০) কে কুপিয়ে লিংগ কর্তন ও মাথা-চোখ-মুখ থেতলে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

ঝালকাঠি শহরতলী উত্তর কৃষ্ণকাঠি এআরএস ব্রীকফিল্ড সংলগ্ন স্থানে সোমবার রাত ১০ টায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত জামালকে পথচারী ও স্বজনরা উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিলে সেখান থেকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করলে কর্তব্যরত ডাক্তাররা আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

এ ব্যাপারে আহত জামালের ভাই হেলাল হোসেন ঝালকাঠি থানায় মঙ্গলবার দুপুরে একটি জিডি (নং-৫৩০) দায়ের করে।
    
ডিজি সূত্রে জানা যায়, সোমবার রাত ৯টায় জামাল হোসেন তার স্ত্রী মরিয়ম আক্তার আশার কে আনার জন্য বিকনা শ্বশুর বাড়ীর উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পথে সালেক মিয়ার (এআরএস)  ব্রীক ফল্ডের ভিতরের রাস্তায় পৌছানো মাত্রই পূর্বপরিকল্পিত ভাবে  ওঁত পেতে থাকা দূর্বৃত্তরা তাকে ধাড়ালে অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়।

রাত সাড়ে ১০টায় সংবাদ পেয়ে তারা গুরুতর আহত জামালকে উদ্ধার করে ঝালকাঠি ও বরিশাল হাসপাতাল থেকে মূমূর্ষ অবস্থায় ঢাকা মেডিক্যালে প্রেরন করা হয়।
     
এ ব্যাপারে আহত জামালের স্বজন ও স্থানীয়রা জানায়, প্রায় দুবছর পূর্বে জামাল বিকনা এলাকার গাজী বাড়ী জনৈক ঝর্না বেগমের প্রথম স্বামীর ঘরের মেয়ে মরিয়ম আক্তার আশা কে পারিবারিক ভাবে বিয়ে করে। কিন্তু আশা বিকনা এলাকার যুবলীগ নেতা খোকন সহ একাধিক যুবকের সাথে পরকীয়া প্রেমে মত্ত ছিল।
    
তাই নিয়ে জামাল ও তার স্ত্রী আশার সাথে কয়েক দফা ঝগড়া-বিবাদ হলে সে বিষয়টি শ্বাশুরী ঝর্না বেগমের কাছে অভিযোগ করলেও তিনি মেয়ের পক্ষ নেয়। তবুও জামাল তার স্ত্রীকে পরপুরুষের সাথে মেলামেশা থেকে বিরত করতে পারেনি। উপরন্তু কয়েক দিন পূর্বে স্ত্রীর পরকিয়া প্রেমিকরা মোবাইল ফোনে জামালকে খুন-জখমের হুমকি দেয়।
   
এ অবস্থায় সোমবার পিত্রালয়ে থাকা স্ত্রী আশা রাতে মোবাইল ফোনে কল দিয়ে জামালকে ব্রীক ফল্ডের রাস্তা দিয়ে তাদের বাড়ীতে আসাতে বলে। সে অনুযায়ী ব্রীক ফল্ডের ভিতরের নির্জন রাস্তা দিয়ে যাওয়ার পথে হামলার শিকার হওয়ায় তাদের সন্দেহ স্ত্রী আয়শা ও তার পরকিয়া প্রেমিক চক্র জামালকে হত্যার উদ্দেশ্যে পূর্বপরিকল্পিত ভাবে এ নৃশংস হামলা চালিয়ে থাকতে পারে।
   
এ রিপোর্ট লোখার সময় পর্যন্ত ঢাকা মেডিক্যালে আশংকা জনক অবস্থায় আহত জামালের শরীরের বিভিন্ন স্থানে অপারেশন চলছে বলে সাথে থাকা ভাগ্নে সুমন জানায়।


বাংলাসংবাদ২৪/আজমীর/মাক্কী

আরও সংবাদ