Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sun June 24 2018 ,

স্বপ্নের সীমা ছাড়িয়ে ‘স্বপ্ন তোমার RJ হবার’

Published:2014-02-26 19:35:15    

বাংলাসংবাদ: আবুল খায়ের সজীব স্বপ্নটা অনেক বড় ছিলো সত্যি। তবে এতোটা বোধহয় সত্যিই কল্পনারও বাইরে ছিলো। আরজে হিসেবে অভিজ্ঞতা অনেক বেশী হলেও লেখক হিসেবে তা একেবারেই নতুন। সব নতুনই সবার মনে জায়গা করে নিতে পারে না।

তবে আরজে সালমানের ক্ষেত্রে তার ব্যতিক্রম। গত ৩ ফেব্রুয়ারী বইমেলায় আসে তার বই “স্বপ্ন তোমার RJ হবার”। অর্ধেক মাস যেতে না যেতেই বইটির প্রথম মুদ্রণ শেষ।
এখন চলছে ২য় মুদ্রণের কাজ। বইটি মেলায় আসার পর থেকেই পাঠকদের বইটির প্রতি বিশেষ আগ্রহ ছিলো লক্ষ্য করার মতো। প্রতিদিনই সাহস পাবলিকেশন্স এর স্টলের সামনে ভিড় জমে যেত। সব বই ছাপিয়ে যেন পাঠকদের আগ্রহ একমাত্র “স্বপ্ন তোমার RJ হবার” বইটির প্রতি। অবশ্য হবার যথেষ্ট কারণও আছে।

বর্তমান সময়ে কিশোর- কিশোরী, তরুণ- তরুণী সকলেরই ইচ্ছে নিজেকে আরজে হিসেবে গড়ে তোলার। কথার বিচিত্র ভঙ্গিমায়, মাধুর্যময় উপস্থাপনায় আর সাবলীল শব্দ চয়নে কথার ফুলঝুরিতে মানুষকে মুগ্ধ করতে কে না চায় ? আর এসবের সকল কলা কৌশলই পাওয়া যাবে “ স্বপ্ন তোমার RJ হবার” বইতে।

একজন মানুষ কিভাবে নিজেকে আরজে হিসেবে প্রতিষ্ঠিত করতে পারবে, কীভাবে কতটা সহজে শ্রোতাদের মনে জায়গা করে নিতে পারবে কিংবা কখন একজন আরজে হিট হবে? এই সবকিছুরই জবাব মিলবে এই বইতে। চরম প্রতিযোগিতার বাজারে আরজে হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে এই বইটি দৃঢ় অবলম্বন হিসেবে কাজ করবে।

এতো অল্প সময়ে এতোখানি সাফল্য সম্পরকে লেখকের কাছে জানতে চাইলে তিনি বলেন- “ আমি পাঠকদের কাছে কৃতজ্ঞ। বইয়ের ভুবনে লেখক হিসেবে আমি নতুন। কিন্তু পাঠকরা তাদের ভালোবাসা দিয়ে আমাকে ভরিয়ে দিয়েছে। লেখক হিসেবে নিজের বই অতি অল্প সময়ে ২য় মুদ্রণ দেখাটা সত্যিই আনন্দের। এটা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। বইটির কাজে যারা বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদের সবার কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ”।

RJ সালমানের “স্বপ্ন তোমার RJ হবার” বইটি প্রকাশিত হয়েছে আইকন প্লাস পাবলিকেশন্স থেকে। বইমেলায় বইটি পাওয়া যাচ্ছে সাহস পাবলিকেশন্স এর স্টলে । স্টল নং- ১৬৯ ।

বাংলাসংবাদ২৪/বায়েজীদ/বিএইচ

আরও সংবাদ