Widget by:Baiozid khan
  • Advertisement

চেয়ারম্যান পদে মাসুদ সাঈদীর মনোনয়নপত্র বৈধ

Published:2014-03-02 17:02:17    
বাংলাসংবাদ: পিরোজপুরের জিয়ানগর উপজেলার চেয়ারম্যন পদের প্রার্থীতাদের সকল কাগজ-পত্র যাছাই-বাছাই শেষে মাসুদ সাঈদীর মনোনয়নপত্রকে পিরোজপুর জেলা নির্বাচন কার্যালয় বৈধ বলে ঘোষনা করেছে।
 
পিরোজপুরে সাঈদীর অবস্থান ধরে রাখার জন্য ৪র্থ উপজেলা নির্বাচনে পিরোজপুর জিয়ানগর উপজেলায় আল্লামা সাঈদীর পুত্র মাসুদ সাঈদী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
 
এর আগে সাঈদীর দুই ছেলেই জাতীয় নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছিলেন। শামীম সাঈদী পিরোজপুর-১ সদর এবং মাসুদ সাঈদী পিরোজপুর-২ (ভান্ডারিয়া-কাউখালী) থেকে নির্বাচন করার কথা বলেছিলেন। ১৮ দল দশম নির্বাচনে অংশ না নেয়ায় তারা কেউ প্রার্থী হননি।
 
পিরোপুরের সাধারণ মানুষ দাবি, সাঈদীর ওপর জুলুম করা হচ্ছে। দশ বছর সংসদ সদস্য থাকাকালীন তিনি কারো বিরুদ্ধে কোনো মামলা-নির্যাতন ও হয়রানি করেননি। সাঈদী সাহেবের ইমেজের কারণেই জিয়ানগরের মানুষ মাসুদ বিন সাঈদীকে ভোট দেবেন। এলাকার মানুষ তাকে নির্বাচিত করার বিষয়ে দৃঢ় প্রতিজ্ঞ।
 
মাসুদ সাঈদী বলেন, বাবা দশ বছর পিরোজপুরের সংসদ সদস্য ছিলেন। পিরোজপুরে দশ বছরে যে উন্নয়ন হয়েছে তা অতীতে হয়নি। এছাড়া আব্বা জিয়ানগরকে থানা থেকে উপজেলায় উন্নীত করেছেন। এর পাশাপাশি এই উপজেলার উন্নয়ন অবকাঠামোয় করেছেন। তারপরও অনেক কিছু বাকি রয়ে গেছে। বাস্তবতার কারণে আব্বা (মাওলানা সাঈদী) মানুষের পাশে দাঁড়াতে পারছেন না, কাজ করতে পারছেন না। তাই তার অসামাপ্ত কাজগুলো সমাপ্ত করতে উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছি।
 
তিনি বলেন, উপজেলা নির্বাচনে তেমন কোনো ক্ষমতা নেই। তারপরও জিয়ানগরবাসী যদি আমাকে দায়িত্ব দেন আমি সুযোগ অনুযায়ী দায়িত্ব পালন করবো। আব্বা জিয়ানগরকে উপজেলায় উন্নীত করে ওই এলাকার মানুষের ৩০ বছরের স্বপ্ন পূরণ করেছেন। আমিও তাদের স্বপ্ন পূরণ করতে চাই।
 
বাংলাসংবাদ২৪/ইসরাফিল

আরও সংবাদ