Widget by:Baiozid khan
  • Advertisement

প্রিয়াঙ্কার নগ্ন ভিডিও প্রকাশ

Published:2014-03-06 16:05:23    

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী হট গার্ল খ্যাত ও সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কার চোপড়াকে নিয়ে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে চলছে তোলপাড়। এর কারন হচ্ছে সম্প্রতি তার নগ্ন  ভিডিও ইউটিউবে ফাঁস হয়ে গেছে।

সাম্প্রতিককালে বহুল আলোচিত-সমালোচিত ‘গুন্ডে’ ছবির মধ্যদিয়ে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেন প্রিয়াংকা ও রণবীর সিং। এখানে বেশ কিছু দৃশ্যে ঘনিষ্ঠভাবে ক্যামেরাবন্দি হন তারা। এমনকি একটি অতি ঘনিষ্ট যৌন দৃশ্যেও তারা কাজ করেন। দীর্ঘ এ দৃশ্যটি ইউটিউবে প্রকাশ হয়ে ব্যাপকভাবে আলোচিত হয়েছে।

এমনকি পর্দার এ জুটি এবার বাস্তবে নাকি প্রেমলীলায় মজেছেন সে খবরও রটে চলেছে বলিউড পাড়ায়। যদিও নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলেই সবাইকে জানাচ্ছেন প্রিয়াংকা ও রণবীর। কিন্তু ইদানিং তাদের ঘনিষ্ঠতা বন্ধুত্বকে ছাড়িয়ে গেছে, এমনটাই বলছেন অনেকে। কারণ বেশ কিছু স্পটে ডেটিং করতে দেখা গেছে তাদের।

এমনকি ‘গুন্ডে’ ছবির প্রচারণার সময় প্রতিবারই একসঙ্গে হাজির হতে দেখা গেছে রণবীর ও প্রিয়াংকাকে। একটি ডিসকো বারেও একসঙ্গে আবিষ্কার করা হয়েছে প্রিয়াংকা ও রণবীরকে। । যদিও সেখানে রণবীর ও প্রিয়াংকাকে ঘনিষ্ঠভাবে নৃত্যরত অবস্থায় পাওয়া গেছে।

বাংলাসংবাদ২৪/কেএন
 

আরও সংবাদ