Widget by:Baiozid khan

ঢাকা Thu November 22 2018 ,

  • Advertisement

৫মে হেফাজতের উপর হামলার ছবি প্রচার কালে, ৫জন গ্রেপ্তার

Published:2014-03-09 20:09:37    
বাংলাসংবাদ: হেফাজতের সমাবেশে হামলার কথিত ছবি প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় প্রদর্শনের সময় রাজাপুর থানা পুলিশ প্রজেক্টর, মাল্টিমিডিয়ার সরঞ্জামাদি ও মটোরসাইকেল জব্দ সহ ৫ জনকে আটক করেছে। 
 
গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুর থানার ওসির নির্দেশে শনিবার রাতে পিংরি এলাকায় এ অভিযান চালানো হলেও আয়োজকদের কয়েকজন লাইট নিভিয়ে দিয়ে তাদের ল্যাপটপ নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয় বলে থানা পুলিশ জানায়।
 
তবে আটকৃতদের স্বজনরা বড় পর্দায় এশিয়ান কাপ ক্রিকেট খেলা দেখছিল উল্লেখ করে উপজেলা নির্বাচনে বিএনপির প্রার্থীর কর্মী বলে হয়রানি করার জন্য পুলিশ উক্ত ৫ জন কে একটি মোটরসাইকেলসহ আটক করেছে বলে দাবী করেছে। আটককৃত ৫ জনকে রবিবার বিকেলে আদালতের সোপর্দ করা হলে আদালত তাদের জেলহাজতে কারাগারে প্রেরণ করে। 
 
রাজাপুর থানার এসআই আতিক জানায়, দু’এক দিন আগেই প্রজেক্টরের মাধ্যমে হেফাজতে ইসলামের শাপলা চত্ত্বরের সমাবেশে অপারেশন মিডনাইটের বিকৃতি কিছু ছবি প্রচার করার তথ্য পেয়ে রাজাপুর থানার ওসি তাদের সতর্ক থাকতে নির্দেশ দেন। শনিবার রাতে উপজেলার পিংড়ি এলাকায় ব্যাপক লাইটিং করে প্রজেক্টর সহ মাল্টিমিডিয়ার মাধ্যমে শাপলা চত্ত্বরের সমাবেশের বিকৃতি ছবি প্রদর্শন কালে সংবাদ পেয়ে আমরা অভিযান চালাই। 
 
পুলিশের উপস্থিতি টের পেয়ে আয়োজনকারীরা তাৎক্ষনিক সমস্ত লাইট নিভিয়ে দেয় এবং সিডি ভর্তি ল্যাপটপ নিয়ে সটকে পরলেও প্রজেক্টর, মাল্টিমিডিয়ার সরঞ্জামাদি জব্দ সহ জুয়েল সরদার (৩০), ইকবাল (১৫), রাকিব (১৮), শাহরুম (১৮) নাসির সরদার (৩৫) নামে ৫ জনকে আটক করা হয়। এ সময় আজিজুল নামের এক ব্যক্তি মোটর সাইকেল রেখে পালিয়ে গেলেও পরে কাগজপত্র দেখানো হলে থানা থেকে মোটর সাইকেলটি ছেড়ে দেয়া হয়।
 
এ ব্যাপারে রাজাপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ আটকৃতদের বিএনপির কর্মী দাবী করে বলেন, আমাদের বিজয় নিশ্চিত জেনে ক্ষমতাশীন আ’লীগ বিএনপির নেতাকর্মীদের হয়রানীর পথ বেছে নিয়েছেন। বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী নাসিম আকন একই দাবী করে বলেন, যতোই হুমকি দেওয়া হোক আমরা বিপুল ভোটে বিজয়ী হবো। 
 
বাংলাসংবাদ২৪/আজমীর হোসেন/ইএফ

আরও সংবাদ