Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sun September 23 2018 ,

রামুতে উচ্ছেদ আতংকে হতদরিদ্র পরিবার

Published:2014-03-15 19:19:04    

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের বনতলা আসমার ঘোনা এলাকায় সন্ত্রাসীদের উচ্ছেদ আতংকে দিন কাটাচ্ছে হতদরিদ্র ১টি পরিবার। এ পর্যন্ত সন্ত্রাসীরা বেপরোয়া ভাবে তাদের উপর তিনবার হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  

সর্বশেষ শনিবার (১৫ মার্চ) সকালে বাড়ির সামনের রাস্তায় সন্ত্রাসী হামলায় স্কুলছাত্রীসহ  ৩ জন গুরুতর আহত হন। আহতরা হলেন হতদরিদ্র নুর মোহাম্মদ (৪৫), হাসিনা আকতার (২২) ও চেইন্দা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী জুহুরা আকতার(১৫)।

আহত নুর মোহাম্মদ জানান, ভিটেবাড়ি উচ্ছেদ করার জন্য স্থানীয় প্রভাবশালী মোজাম্মেল, ওয়াহিদুল, ফজল হক, সিরাজুল হক, ওবাইদুল হক, হামিদুল হক ও রমজানের  নেতৃত্বে একদল সন্ত্রাসী তাদের হামলা ও অমানবিক নির্যাতন চালিয়ে যাচ্ছে।

এ পর্যন্ত ৩ দফা হামলা চালিয়ে নগদ টাকা, মালামাল লুটসহ জিনিসপত্র ভাংচুর করে এবং রামু থানায় অভিযোগ করার পর ততৃীয় বারের মত আবারো হামলা চালায় সন্ত্রাসীরা। তিনি প্রশাসনের কাছে তার পরিবারের নিরাপত্তা চেয়েছেন।       

আহত স্কুল ছাত্রী জুহুরা আকতার জানান, বাবাকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা তাকেও মারধর ও শারীরিক নির্যাতন করে। সে আরো জানায়, সন্ত্রাসীরা প্রতিদিন স্কুলে যাওয়ার সময় বাধা দেয় এবং বিশ্রী ভাষায় গালমন্দ করে।  
       
স্থানীয় মেম্বার ইউসুফ ঘটনাস্থল পরিদর্শন করে হামলার ঘটনা নিশ্চিত করেছেন।
রামু থানায় এস আই মশিউর জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদশন করে ঘটনার প্রাথমিক সত্যতা পেয়েছি। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এব্যাপারে রামু থানায় অভিযোগ দায়ের করা হয়।                   
                          
বাংলাসংবাদ২৪/খালেদ/মাক্কী    
 

আরও সংবাদ