Widget by:Baiozid khan
  • Advertisement

মাগুরার বিশিষ্ট মুক্তিযোদ্ধা সন্তোষ দত্তের পরলোকগমন

Published:2014-03-17 14:19:08    

মাগুরা প্রতিনিধি: মাগুরার বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ কুমার দত্ত হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।  
    
১৬ই মার্চ রবিবার রাত সাড়ে ১১টার দিকে তিনি বুকে ব্যাথা অনুভব করলে তাকে দ্রুত মাগুরা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পর রাত ১২টা ১১ মিনিটে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১পুত্র, ১কন্যা ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ব্যক্তিগত জীবনে সফল্যের সঙ্গে বিভিন্ন ব্যবসা পরিচালনা পাশাপশি সাতদোহা ন্যোংটা বাবার আশ্রমের সভাপতি, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা চক্ষু হাসপাতালের কোষ্যাধ্যক্ষের দায়িত্ব পালন করছিলেন। এ ছাড়াও তিনি মাগুরা টাউন হলক্লাব, এফপিএবি, হরিশদত্ত নাট্য একাডেমীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এছাড়া তিনি জেলা উদীচীর অন্যতম উপদেষ্টা ছিলেন।

তার মৃত্যুতে জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা ক্রীড়া সংস্থা, উদীচী শিল্পী গোষ্ঠী, বাংলাদেশ মহিলা পরিষদ-মাগুরা জেলা শাখা, টাউন হল ক্লাবসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেছেন।

১৭ই মার্চ সোমবার সকাল ১১টায় তাঁর মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় সালাম জানানোর পর মাগুরা সাতদোহা মহাশ্মশানে তার শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বাংলাসংবাদ২৪/তুহিন/মাক্কী

আরও সংবাদ