Widget by:Baiozid khan
  • Advertisement

সাঈদীপুত্র জয়ী : এ বিজয় মজলুম জনতার প্রতিবাদ : মাসুদ সাঈদী

Published:2014-03-23 21:17:09    

বাংলাসংবাদ২৪: মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে মাসুদ সাঈদী বিপুল ভোটের ব্যবধানে জিয়ানগর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মাসুদ সাঈদী ১৪ হাজার ৬৩০ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

আমাদের জিয়ানগর প্রতিনিধি জানান, মাসুদ সাঈদী দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ২১ হাজার ১৫২ ভোট। তার নিকতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আবদুল খালেক গাজী আনারস প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৫২২ ভোট।

বেসরকারি ফলাফল নির্বাচনের পর রাতে মাসুদ সাঈদী টেলিফোনে দৈনিক নয়া দিগন্তকে জানান, গত পাঁচ বছরে জিয়ানগরবাসীর ওপর যে জুলুম নির্যাতন হয়েছে  মজলুম জনতা তার প্রতিবাদ জানিয়েছেন এ ভোটের মাধ্যমে। আমার পিতার বিরুদ্ধে যে মানবতাবিরোধী অপরাধের অভিযোগ আনা হয়েছে তাও তারা ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে। তারা ব্যালটের মাধ্যমে প্রমান করেছে আমার পিতার বিরুদ্ধে আনীত সব অভিযোগ মিথ্যা এবং তিনি নির্দোষ।

মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে ১৯৭১ সালে মানবতাবিরোধী অপরাধের অভিযোগে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল মৃত্যুদন্ড দিয়েছে। সুপ্রিম কোর্টের আপিল বিভাগে বর্তমানে মামলাটি বিচারাধীন রয়েছে। তিন বছরেরও অধিককাল ধরে চলা আলোচিত এ মামলায় মাসুদ সাঈদী তার পিতার বিরুদ্ধে মামলায় একজন তদ্বিরকারক হিসেবে নিজেকে নিয়োজিত রেখেছেন।

জিয়ানগর উপজেলায় মোট ভোট কেন্দ্রের সংখ্যা ২৩টি। মোট ভোটার ৪৮ হাজার ৯৮৭ জন। এর মধ্যে পুরুষ ২৪ হাজার ৫৫৫ জন এবং নারী ভোটার ২৪ হাজার ৩৪২ জন।
 

আরও সংবাদ