Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Fri June 22 2018 ,

সাতক্ষীরায় রাষ্ট্রদ্রোহ ও হত্যা মামলায় জামায়াতের তিন আইনজীবী জেল হাজতে

Published:2014-04-02 20:52:47    

সাতক্ষীরা প্রতিনিধি: রাষ্ট্রাদ্রোহী ও হত্যা মামলায় তিন আইনজীবীকে জেল হাজতে পাঠানো হয়েছে। বুধবার তারা আদালতে হাজির হয়ে আবেদন জানালে সাতক্ষীরার মুখ্য বিচারিক হাকিম মোঃ শহীদুল ইসলাম তাদের জামিন না’মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

জেল হাজতে পাঠানো আইনজীবীরা হলেন সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাড. আব্দুস সোবহান মুকুল (৫০), অ্যাড. আজিজুর রহমান আজিজ (৫৫) ও অ্যাড. আবু বক্কর ছিদ্দিক (৫৮)।

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক ইয়াছিন আলী জানান,  হরতাল ও অরাজকতার নামে সহিংসতা সৃষ্টি, সরকার ও রাষ্ট্রের বিরোধিতাসহ বিভিন্ন অভিযোগে গত ৪ জানুয়ারি আইনজীবী আব্দুস সোবহান মুকুল ও অ্যাড. আজিজুল রহমান আজিজ, আলীপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, ইসলামিক টেলিভিশনের সাংবাদিক আবু সাঈদসহ ১৬ জনের নামে উপ-পরিদর্শক আসাদুজ্জামান বাদি হয়ে রাষ্ট্রদ্রোহী আইনে মামলা দায়ের করেন। এ ঘটনায় আইনজীবী আব্দুস সোবহান মুকুল হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের অন্তবর্তীকালিন জামিন পান।

ওই তিন আইনজীবী বুধবার মুখ্য বিচারিক হাকিমের আদালতে হাজির হয়ে আবেদন জানালে শুনানী শেষে বিচারক তাদের জামিন না’মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাসংবাদ২৪/হাবিব/ইএফ

আরও সংবাদ