Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Sat July 11 2020 ,

  • Techno Haat Free Domain Offer

শুধু আমাকেই নয় আরো অপহৃত লোকদের আটকে রাখা হতো বাড়িটিতে

Published:2014-04-18 23:24:06    

বাংলাসংবাদ: অপহরণের কবল থেকে মুক্তি পাওয়া পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকর সিদ্দিক বলেছেন, তাকে যেখানে আটকে রাখা হয়েছিল, সে বাড়িটি প্রায়ই অপহৃত লোকদের আটকে রাখার কাজে ব্যবহৃত হতো। আজ ধানমন্ডিতে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

সিদ্দিক বলেন, আমাকে যে বাড়িতে আটক রাখা হলেছিল, আমি বাড়িটির পাহারাদারদের সাথে কথা বলেছি। তাছাড়া পাহারাদারদের মধ্যেও যেসব কথা হয়েছে, তা থেকে বুঝেছি যে সেখানে আগেও অন্য লোকজনকে আটক করে রাখত অপহরণকারীরা।

সংবাদ সম্মেলনে রিজওয়ানা হাসান বলেন, অপহরণকারীরা অপহরণের উদ্দেশ্য গোপন করার চেষ্টা করেছে।

তিনি বলেন, তিনি জাহাজ ভাঙা এবং অবৈধ দখলদারদের বিরুদ্ধে তার আন্দোলন বন্ধ করবেন না। তার স্বামী আবু বকর সিদ্দিক অপহরণকারীদের কবল থেকে মুক্তি পেলেও তারা এখনো নিরাপদবোধ করছেন না।

রিজওয়ানা হাসান বলেন, ‘আমাদের ভবিষ্যত নিয়ে আলোচনার জন্য সিদ্দিককে উদ্ধারের জন্য পাঁচ সদস্যের যে কমিটি গঠন করা হয়েছিল, তাদের সাথে বৈঠক করব।’

তিনি স্বল্পতম সময়ে তার স্বামীর মুক্তির জন্য চেষ্টাকারী সবাইকে ধন্যবাদ দেন।
এ ব্যাপারে দ্রুত পদক্ষেপ গ্রহণ করার নির্দেশ দেয়ার জন্য তিনি বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকেও।

বাংলাসংবাদ/ইএফ/০১
 

আরও সংবাদ