Widget by:Baiozid khan
  • Advertisement

পরিবারের সবার অজান্তেই নিজের ঘরের দরজা বন্ধ করে কেয়া যা করতেন

Published:2014-04-25 10:44:19    

বিনোদন ডেস্কঃ বিজ্ঞাপনচিত্রে কাজ করে সম্প্রতি আলোচনায় আসা কেয়া এখন চলচ্চিত্রে ব্যস্ত সময় পাড় করছেন। শাহীন-সুমন পরিচালিত ‘মন শুধু তোমারই’ চলচ্চিত্রের শুটিংয়ে বর্তমানে তিনি সিলেটের শ্রীমঙ্গলে অবস্থান করছেন। এই চলচ্চিত্রে কেয়ার বিপরীতে রয়েছেন ‘পোড়ামন’ খ্যাত নায়ক সায়মন।

গত সপ্তাহ থেকে সিলেটের শ্রীমঙ্গলে চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে। এখান পযর্ন্ত চলচ্চিত্রটির তিনটি গানের দৃশ্যায়ন সম্পন্ন হয়েছে বলে জানান কেয়া।

ছোটবেলার কোনও মজার ঘটনা জানতে চাইলে কেয়া বলেন, ‘ছোটবেলা থেকেই নাচের প্রতি ছিল আমার প্রবল আগ্রহ। এ কারণে পরিবারের সবার অজান্তেই নিজের ঘরের দরজা বন্ধ করে শ্রীদেবী, মাধুরী, ঐশ্বরিয়াদের টিভিতে দেখে দেখে তাদের সঙ্গে নাচের তাল মিলাতাম। আমার নাচের শিক্ষক শ্রীদেবী, মাধুরী, ঐশ্বরিয়া। সরাসরি নয়, টিভিতে তাদের নাচের সঙ্গে আমি নিজেও নৃত্য করতাম। আমি আজ যেটুকু নাচতে পারি তা তাদের কল্যাণেই।’

‘মন শুধু তোমারই’ চলচ্চিত্রটি সর্ম্পকে কেয়া বলেন, ‘অনেক ভাল একটি কাজ হবে এটি। এখন গানের কাজ করছি। দর্শকরা আবারও আমাকে নতুনরূপে দেখতে পাবেন।’

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবিতে আমিন খানের সঙ্গে প্রথম যখন অভিনয় করেন তার বয়স ছিল মাত্র ১৪। এরপর টানা প্রায় ডজন খানেক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি কয়েকটি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে আলোড়ন তি করেছেন কেয়া। কিন্তু সাফল্য যখন তার পিছু নেয় ঠিক তখনই রহস্যজনকভাবে আড়াল হয়ে যান তিনি। এখন অবশ্য নতুন করে কাজ করার সর্বোচ্চ চেষ্টা করছেন।

চিত্রনায়ক মান্না, রুবেল, আমিন খান, শাকিব খান, ফেরদৌসের পর এবার সায়মনের সঙ্গে অভিনয় করছেন তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই অভিনয়ের সঙ্গে কেয়ার লুকোচুরির খেলা চলছিল। কিন্তু বিস্ময়কর হলেও সত্য, কেয়া যতবারই সমস্ত গুঞ্জনকে পেছনে ফেলে চলচ্চিত্রে ফিরেছেন, ততবারই তাকে নিয়ে আগ্রহী হয়েছেন পরিচালকরা।

গত বছর ঈদে দীর্ঘ দিন পর মুক্তি পেয়েছে কেয়া অভিনীত রাকিবুল আলম রাকিবের ‘প্রেমিক নাম্বার ওয়ান’ চলচ্চিত্রটি। এখানে কেয়ার বিপরীতে ছিলেন আমান রেজা। এরপর কেয়া আলোচিত হয়েছেন ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘আয়না-কাহিনী’-তে অভিনয়ের জন্য। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের ‘আয়না কাহিনী’ উপন্যাস অবলম্বনে দেশীয় চলচ্চিত্রের কিংবদন্তি নায়ক রাজ রাজ্জাক নির্মাণ করেছেন ‘আয়না কাহিনী’ চলচ্চিত্রটি। এটি নায়ক রাজ পরিচালিত ২০তম চলচ্চিত্র। চলচ্চিত্রটির নাম ভূমিকায় অভিনয় করেছিলেন কেয়া। তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক সম্রাট।

এই চলচ্চিত্রটিতে অভিনয় সম্পর্কে কেয়া বলেন, ‘একজন শিল্পী হিসেবে নিজের কাছে নিজের দায়বদ্ধতা অনুভব করি। তাই একটি ভালো চরিত্রে অভিনয় করার আগ্রহ আমার আগে থেকেই।’

কেয়ার বর্তমান ব্যস্ততা জানতে চাইলে তিনি বলেন, ‘বর্তমান ব্যস্ত আছি পল্লী মালেক পরিচালিত ‘ওয়ান থ্রি ফোর’, মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ‘তোমার প্রেমে পড়েছি’, বাবুল রেজা পরিচালিত ‘কাটা দাগ’ এবং লেলিন হায়দার পরিচালিত ‘মিশন সিআইডি’র শুটিং নিয়ে। এ ছাড়া আরও কিছু চলচ্চিত্রে অভিনয় করার কথা চলছে।’

বাংলাসংবাদ২৪/এজি০০৭

আরও সংবাদ