Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu October 21 2021 ,

  • Techno Haat Free Domain Offer

মানুষের স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেই: ফখরুল

Published:2014-05-02 17:30:40    

বাংলাসংবাদ: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবগুলশান কার্যালয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন। মানুষের স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেই। অপহৃত স্বজনদের লাশটাও স্বজনরা পাবে কিনা এবং ধর্মীয় রীতি অনুসারে সেটা সৎকারের নিশ্চয়তাটুকু আজ নেই।

শুক্রবার বিকেলে বিএনপির গুলশান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণের জানমাল ইজ্জত আব্রু রক্ষা করা সরকারের প্রধান দায়িত্ব। সেই জননিরাপত্ত্বায় যখন ভেঙ্গে পড়ে, তখন দেশে কোন সরকার আছে বলে মনে করার কোন কারণ নেই। আবার ১৯৭৪ এর মত হত্যা,গুম ও আতঙ্ক উৎপীড়নের মত ভয়াবহ পরিস্থিতির পূনরাবৃত্তি ঘটছে।

তিনি আরো বলেন, আজ দেশে যখন ভয়ঙ্কর অবস্থা বিরাজ করছে, তখন সরকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক বলে দাবি করে নাগরিকদের নিরাপত্ত্বা ও আতঙ্ক নিয়ে চরম পরিহাস করে চলেছে।

মির্জা ফখরুল বলেন, দায়িত্বশীল কেউ কেউ বিরোধী দলকে দায়ী করে চরম দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিচ্ছেন। মানুষের জীবন ও নিরাপত্ত্বা নিয়ে এমন নিষ্ঠুর তামাশা ও রাজনৈতিক চাতুরি না করার জন্য সরকারকে আহবান জানান তিনি।

এসময় তিনি আরো বলেন, দেশে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ, র‌্যাবসহ য সকল বাহিনী আছে, বর্তমান গণবিচ্ছিন্ন সরকার তাদেরকে গদি রক্ষা ও বিরোধী দল দমনে চরম অনৈতিক ও বেআইনিভাবে ব্যবহার করে চলেছে।


আল-মাক্কী

আরও সংবাদ