Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu September 20 2018 ,

ইসরাইলী ইয়াহুদীদের সকল পণ্য বর্জন মুসলমানদের জন্য অপরিহার্য হয়ে গেছে: ছাত্র মজলিস কেন্দ্রীয় সভাপতি

Published:2014-07-24 12:42:04    

বাংলাসংবাদ২৪: ইয়াহুদী-খ্রীস্টানরা আজ বিশ্বের বিভিন্ন প্রান্তে দানবের রূপ নিয়েছে, মানবতা-নৈতিকতাকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে একের পর এক ধ্বংসযজ্ঞ চালিয়ে যাচ্ছে। মুসলমান নারী-পুরুষ আর বৃদ্ধ-শিশুদের আহাজারিতে কাঁপছে আজ ফিলিস্তিনসহ পৃথিবীর নানা প্রান্তের আকাশ-বাতাশ। বেদনায় বিমূঢ় পুরো মুসলিম উম্মাহ, যেন কোথাও কোন সাহয্যকারী নেই তাদের পাশে দাঁড়াবার।

আমাদের সামর্থের সীমাবদ্ধতা আছে তা ঠিক, তবে তাদের এই দুঃসময়ে অন্তত তাদের পক্ষে কথা বলতে হবে। ইসরাইলী হায়েনাদের বর্বরতার প্রতিবাদ জানাতে হবে। আমরা আর কিছু না পারলেও ঈমানের দাবী হিসেবে নূন্যতম কিছু কাজ করতে পারি, ইসরাইলী পণ্য বর্জন করে জালেমদের অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ করে দিতে পারি।

বিশ্বাস করুন, গোটা বিশ্বের মুসলিমরা যদি ইয়াহুদী পণ্য বর্জন করে, তাহলে ইসরাইলের অর্থনীতি বড় ধরনের হুমকীর মুখে পড়বে। আজকের এই আলোচনা সভা থেকে আমরা সকল প্রকার সন্ত্রাসীপনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং মহান আল্লাহর কাছে দানবদের নির্যাতনে নিহত সকল মু’মীন-মুসলমানের শহীদী দরজা কামনা করছি।

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস প্রাইভেট বিশ্ববিদ্যালয় শাখা আয়োজিত ‘ফিলিস্তিনে বর্বর ইয়াহুদী সন্ত্রাস কর্তৃক নিহত মুসলিমদের স্মরণে আলোচনা সভা ও ইফতার মাহফিল’-এ প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন সংগঠনের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি আবদুল হাফিজ খসরু। আজ ২৩ জুলাই পল্টন মহানগর মজলিস মিলনায়তনে শাখা সভাপতি মনসুরুল আলম মনসুর-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক মুহাম্মদ সেলিম হোসাইন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ আজিজুল হক, সাবেক বুয়েট সেক্রেটারি ইঞ্জিনিয়ার সোহেল রহমান, চট্টগ্রাম জোনাল সহ-তত্তাবধায়ক এবিএম শহিদুল ইসলাম, ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি ইলিয়াস আহমদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সভাপতি এনায়েত রাব্বি একরাম, ইষ্টার্ণ ইউনিভার্সিটি শাখার সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম। শাখা সেক্রেটারি আহসান উদ্দীন মুহাম্মদ ইয়াকুবের পরিচালনায় এতে আরও উপস্থিত ছিলেন সাবেক কুমিল্লা জেলা সভাপতি ও খেলাফত মজলিস কুমিল্লা জেলা সেক্রেটারি মাওলানা আবদুল হক আমিনী, সাবেক মৌলভীবাজার জেলা সভাপতি ও খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা সাংগঠনিক সম্পাদক সৈয়দ মাওলানা সাইফুর রহমান, ঢাকা মহানগরী উত্তরের বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ আল আমীন, নয়াটোলা মাদ্রাসা সভাপতি আফসার উদ্দীন হাওলাদার প্রমুখ।


ইয়াকুব/ইকরাম
 

আরও সংবাদ