Widget by:Baiozid khan
  • Advertisement

রাজশাহী মহানগর শিবিরের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

Published:2014-08-14 16:01:59    

বাংলাসংবাদ২৪: এইচ.এস.সি-আলিম ও সমমানের পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের এক জমকালো আয়োজনের মাধ্যমে তাৎক্ষণিক সংবর্ধনা জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির রাজশাহী মহানগরী।

বুধবার নগরীর এক মিলনায়তনে অনুষ্ঠিত এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগরী শিবিরের সভাপতি ডা.আনোয়ারুল ইসলাম এবং পরিচালনা করেন সেক্রেটারি নাফিস রাইয়ান। অনুষ্ঠানে অতিথিরা কৃতি শিক্ষার্থীদের হাতে ফুল ও উপহার সামগ্রী তুলে দেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে দেয়া এক বক্তব্যে অতিথিবৃন্দ বলেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক তৈরির মহান লক্ষ্যকে সামনে রেখে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। ছাত্রসমাজের নৈতিক ও বুদ্ধিবৃত্তিক উন্নয়নের জন্য সরকার যেখানে উদাসীন সেখানে মেধাবীদের সঠিক মূল্যায়নের মাধ্যমে তাদের উৎসাহিত করার গঠনমূলক কাজটি অব্যাহত রেখেছে তরুনদের প্রিয় এই সংগঠন।

বক্তারা শিক্ষার্থীদের ইসলামের আলোয় আলোকিত হবার মাধ্যমে দুর্নীতিমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে সুন্দর ভবিষ্যত উপহার দেয়ার আহ্বান জানান। এসময় শিক্ষার্থীরা ইসলামী ছাত্রশিবিরের সকল গঠনমূলক তৎপরতায় সাথে থাকার প্রতিজ্ঞা করে এবং মেধাবীদের সংবর্ধনা দেয়ার জন্য ছাত্রশিবিরকে ধন্যবাদ জানায়। এসময় মহানগরীর অন্যান্য নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।


এ/আই
 

আরও সংবাদ