Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu October 21 2021 ,

  • Techno Haat Free Domain Offer

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান স্বর্ণালংকার ও ইয়াবাসহ ৪ জনকে আটক করছে র‌্যাব

Published:2014-08-15 11:50:17    

বাংলাসংবাদ: চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিপুর-দ্বারিয়াপুর পাওয়ার স্টেশন এলাকার চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কে  চেকপোষ্ট বসিয়ে তল্লাসী চালিয়ে র‌্যাবের একটি দল ভারতীয় চোরাই স্বর্ণের নাকফুল, রৌপ্যে নির্মিত পায়ের  নুপুর,চাঁদি ও ইয়াবাসহ ৪ মোটরসাইকেল আরোহীকে আটক করেছে র‌্যাব-৫।

বৃহস্পতিবার দুপুর আড়াইটায়  তাদের আটক করা হয়। পরে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ সি.পি.সি-১ অস্থায়ী ক্যাম্পের কমান্ডার মেজর কামরুজ্জামান পাভেল সন্ধ্যায় এক প্রেস ব্রিফিং-এ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের দ্বারিয়াপুর পাওয়ার স্টেশনের সামনে বিশেষ চেকপোস্ট বসিয়ে ২ হাজার ৩শ ৩৮পিস স্বর্ণের নাকফুল, ৭৮টি রৌপ্যে নূপুর, ১০কেজি ৩শ গ্রাম চাঁদি, ১৭৫টি ইয়াবা ট্যাবলেটসহ সন্দেহভাজন ওই ৪ জনকে আটক করা হয়। এ

সময় তাদের ব্যবহৃত ৩টি মোটরসাইকেল, ৪টি মোবাইল ফোনসেট  ও কাছে থাকা ৩ হাজার ৮শ ৯৫ টাকা জব্দ করা হয়।


কমান্ডার আরো জানান, ঘটনার তদন্ত ও আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আটককৃতরা হলো, রাজশাহীর মোহনপুর উপজেলার হরিদাগাছী গ্রামের রইস উদ্দীনের ছেলে মোঃ আরিফ, একই এরাকার শিহালাই গ্রামের ফয়েজ সরদারের ছেলে দেলাওয়ার হোসেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার স্বরূপনগরের আব্দুর রহিমের ছেলে আলম ও সদর উপজেলার চরবাগডাঙ্গা এলাকার আব্দুর রহমানের ছেলে ওয়াসিকুল ইসলাম।

পিংকু/আই
 

আরও সংবাদ