Widget by:Baiozid khan
শিরোনাম:

ঢাকা Thu September 20 2018 ,

ইসলামী শিক্ষা দিবস উপলক্ষে রাজশাহী মহানগর ছাত্রশিবিরের আলোচনা সভা ও শিক্ষা সামগ্রী উপকরণ বিতরণ

Published:2014-08-16 11:39:05    

বাংলাসংবাদ২৪: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির রাজশাহী মহানগরী শাখার উদ্যোগে শুক্রবার সকাল নয়টায় নগরীর স্থানীয় এক মিলনায়তনে ইসলামী শিক্ষা দিবসের আলোচনা সভা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

রাজশাহী মহানগর ছত্রিশিবির সভাপতি ডা. আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে এবং সেক্রেটারী নাফিস রাইয়ানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসাইন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, একটি আদর্শ ইসলামী সমাজ প্রতিষ্ঠার জন্য কুরআন সুন্নাহ ভিত্তিক ইসলামী শিক্ষাব্যবস্থার গুরুত্ব অপরিসীম। বর্তমানে নৈতিকতা শূণ্য অসার শিক্ষাব্যবস্থার পরিবর্তে ইসলামী শিক্ষাব্যবস্থা প্রবর্তনের দাবিতে সকল শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে।

১৯৬৯ সালে ১৫ আগষ্ট ইসলামী শিক্ষার উপর কথা বলতে গিয়ে আব্দুল মালেক ভাইকে নির্মম ভাবে হত্যা করেছিল বামপস্থি ইসলাম বিরোধী ছাত্র সংগঠনের নেতারা।

অবিলম্বে ইসলামী শিক্ষা সর্বস্তরে চালু এবং বর্তমানে শিক্ষা ব্যবস্থায় সকল ইসলাম বিরোধী বিষয় গুলো তুলে নেয়ার আহবান জানান তিনি।
আলোচনা সভা শেষে অর্ধশতাধিক দরিদ্র ছাত্রদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করা হয়। এসময় মহানগরীর অন্যান্য নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

আই
 

আরও সংবাদ