Widget by:Baiozid khan
  • Advertisement

খালেদা জিয়ার জন্মদিন পালন করলো বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ফ্রান্স শাখা

Published:2014-08-20 15:13:00    

বাংলাসংবাদ২৪: বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৬৯ তম জন্মদিন অত্যন্ত উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে পালন করলো বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ফ্রান্স শাখা। প্যারিসের ক্যাথসীমায় জাতীয়তাবাদী আদর্শের বিপুল সংখ্যক মহিলা নেতা কর্মীর উপস্হিতিতে দলীয় সংগীত,বেগম জিয়ার জীবনির উপর আলোচনা ও জন্মদিনের কেক কেটে দিনটিকে পালন করলো দলটি।

সদ্য মনোনিত বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ফ্রান্স শাখার সভানেত্রী মমতাজ আলোর সভাপতিত্বে ও অন্তরা খানের উপস্হাপনায় বক্তব্য রাখেন সদ্য মনোনিত সদস্য সচিব নিলুফা ফেরদৌস, যুগ্ম আহবায়ক তানজিদা সুলতানা,লিয়াকত লাকী, ,আলিজা মুফিজ,তানজিনা আক্তার প্রমুখ।অনুষ্টানে টেলিফোনে বাংলাদেশ থেকে ফ্রান্সে অবস্হানরত জাতীয়তাবাদি আদর্শ ঘরুয়া মহিলাদের সাথে মতবিনিময় করেন সাবেক মন্ত্রী ও ঢাকা বিভাগ বিএনপির আহবায়ক মীর্জা আব্বাস,সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদি মহিলা দলের সাধারন সম্পাদিকা শিরীন সুলতানা,বিএনপির স্হায়ী কমিঠির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়,বাংলাদেশ জাতীয়তাবাদি দলের সিনিয়র সহ সভাপতি ও সাবেক মন্ত্রী সেলিনা রহমান,ও কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান।

এসময় প্রথম বাংলাদেশ আমার শেষ বাংলাদেশ গান গেয়ে অনুষ্টান শুরু করেন প্যারিসের জনপ্রিয় শিল্পী ও বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ফ্রান্স শাখার সদস্য সচিব নিলুফা ফেরদৌস।দেশ থেকে বক্তরা টেলিফোনে বলেন বর্তমানে যারা ক্ষমতাসীন তারা বন্দুকের নলের জোরে রাষ্ট্র ক্ষমতায় বসে আছেন। এরা একের পর এক কালো আইন তৈরি করে দেশের গণতন্ত্র, সংবিধান, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও আইনের শাসনকে হুমকির মুখে ঠেলে দিচ্ছে। তারা তাদের ক্ষমতা পাকাপোক্ত করতে গণবিরোধী জাতীয় সম্প্রচার নীতিমালা এবং বিচারপতিদের অভিশংসনের ক্ষমতা সংসদের হাতে ফিরিয়ে দিতে চাচ্ছে।

এসব বন্ধ না হলে জনগণকে সঙ্গে নিয়ে দুর্বার আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে জমগণের সরকার প্রতিষ্ঠা করা হবে বলে প্রবাসীদেরকে আশ্বস্হ করেন।উল্লেখ্য সভা থেকে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিঠি গঠন করা হয়,এবং শিঘ্রই পুর্নাংগ কমিঠি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

আই

আরও সংবাদ